বাংলা নিউজ > বায়োস্কোপ > কোচ ভাইচুং, স্টুডেন্ট দেব: গোলন্দাজের জন্য ফুটবল ট্রেনিং নিচ্ছেন অভিনেতা

কোচ ভাইচুং, স্টুডেন্ট দেব: গোলন্দাজের জন্য ফুটবল ট্রেনিং নিচ্ছেন অভিনেতা

লক্ষ্যভেদের প্রস্তুতিতে দেব

পর্দার নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী হয়ে ওঠতে ফুটবল পায়ে মাঠে নেমে পড়েছেন দেব। রবিবার বিধাননগর স্পোর্টস কমপ্লেক্সে ভারতীয় ফুটবল টিমের প্রাক্তন অধিনায়ক ভাইচুং ভুটিয়ার কাছ থেকে ফুটবলের ট্রেনিং নিলেন দেব।

ভারতীয় ফুটবলের জনকের চরিত্রে অভিনয় করছেন বলে কথা। প্রস্তুতিটাও তো তেমনই জোরদার হতে হবে! পর্দার নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী হয়ে ওঠতে তাই কঠোর পরিশ্রম করছেন অভিনেতা দেব। রবিবার ছুটির দিনে সকাল সকাল বিধাননগর স্পোর্টস কমপ্লেক্সে হাজির অভিনেতা। ভারতীয় ফুটবল টিমের প্রাক্তন অধিনায়ক ভাইচুং ভুটিয়ার কাছ থেকে এদিন ফুটবলের ট্রেনিং নিলেন এই টলি সুপারস্টার। ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত 'গোলন্দাজ' ছবিতে নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর চরিত্রে রয়েছেন দেব। আগামী মাসে শুরু ছবির শ্যুটিং, তার আগে পায়ে বল নিয়ে দৌড়ানোর কৌশল নিঁখুতভাবে রপ্ত করছেন দেব।

গোলন্দাজের পরিচালক ধ্রব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেব ও বাইচুন
গোলন্দাজের পরিচালক ধ্রব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেব ও বাইচুন

এদিন দেবের প্রশিক্ষণের সাক্ষী ছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ও। ট্রেনিং শেষে ভাইচুং জানান, ‘দেব খুব ভালো স্টুডেন্ট, সবটাই খুব দ্রুত শিখে নিচ্ছে’। নিজের ফুটবল শিক্ষকের কাছ থেকে এই প্রশংসা শুনে মুচকি হেসে অভিনেতা জানালেন,‘ও(ভাইচুং) নিজের ব্যস্ত শেডিউল থেকে আমার জন্য সময় বার করেছে, এটাই অনেক। ভাইচুংকে অসংখ্য ধন্যবাদ’।

দিন কয়েক আগেই যুবভারতীতে এটিকের ম্যাচের আগে অভিনব কায়দায় ছবির নাম প্রকাশ্যে এনেছিলেন দেব । ২০১৭-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল প্রযোজক সংস্থা এসভিএফের ব্যানারে 'আমাজন অভিযান' । দু বছর পর আবারও ভেঙ্কটেশ ফিল্মসের ছবিতে দেব।




আজও মনেপ্রাণে বাঙালি ভালোবাসে ফুটবল খেলাটাকে । অথচ ভারতীয় ফুটবলের জনক, যিনি একজন বাঙালিও বটে তিনি হারিয়ে গিয়েছেন অজানা অতীতে । সেটাই খুঁজে বার করার চেষ্টা করবে ‘গোলন্দাজ’ ।

১৮৭৭ সালে হেয়ার স্কুলে পড়বার সময়, কিশোর নগেন্দ্র প্রসাদ স্কুলের মাঠে বন্ধুদের নিয়ে ফুটবল খেলা শুরু করেন। এরপর তাঁর প্রচেষ্টাতে তৈরি হয় ‘দ্য বয়েজ ক্লাব’-যা ছিল কোন ভারতীয় দ্বারা প্রতিষ্ঠিত ফুটবলের প্রথম সংগঠন। সেই কারণেই তাঁকে 'ভারতীয় ফুটবলের জনক' বলা হয়।

দেবের পাশাপাশি ছবিতে আর কারা থাকছেন, তা এখনও স্পষ্ট নয়। জোরকদমে চলেছে প্রি-প্রোডাকশনের কাজ, জানুয়ারির প্রথম সপ্তাহেই শুরু হবে গোলন্দাজের শ্যুটিং। তার আগে ময়দানে নিজের ফুটবল স্কিলগুলো ঝালিয়ে নিচ্ছেন পর্দার নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী। ২০২০ সালের গরমকালেই মুক্তি পাবে গোলন্দাজ।


বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.