বাংলা নিউজ > বায়োস্কোপ > Bagha Jatin Pre teaser: 'হয় মারে নইলে মরে, কিন্তু ধরা পড়ে না', রুদ্ধশ্বাস প্রি-টিজারে বাঘা যতীন হয়ে ধরা দিলেন দেব

Bagha Jatin Pre teaser: 'হয় মারে নইলে মরে, কিন্তু ধরা পড়ে না', রুদ্ধশ্বাস প্রি-টিজারে বাঘা যতীন হয়ে ধরা দিলেন দেব

রুদ্ধশ্বাস প্রি-টিজারে বাঘা যতীন হয়ে ধরা দিলেন দেব

Bagha Jatin Pre teaser: মুক্তি পেল ‘বাঘা যতীন’ ছবির প্রি-টিজার। ব্যোমকেশের পরেই স্বাধীনতা সংগ্রামী ‘বাঘা যতীন’ রূপে ধরা দিলেন দেব।

‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ মুক্তি পাওয়ার এখনও এক সপ্তাহ কাটেনি তার মধ্যেই ভক্তদের উন্মাদনা বাড়িয়ে দিলেন দেব। মুক্তি পেল ‘বাঘা যতীন’ ছবির প্রি-টিজার।

‘বাঘা যতীন’ ছবিতে স্বাধীনতা সংগ্রামী যতীন মুখোপাধ্যায় বা যাঁকে সকলেই বাঘা যতীন নামে চেনেন সেই রূপে ধরা দিতে চলেছেন দেব। আর প্রথম ঝলকেই নজর কাড়ল এই ছবি।

প্রিটিজার শুরু হচ্ছে ভারতের মানচিত্র দিয়ে। নেপথ্যে শোনা যায় দেব তথা পর্দার বাঘা যতীনের কণ্ঠস্বর, 'যতীন মুখার্জি হয় মারে নইলে মরে, ধরা পড়ে না।' মাত্র এক মিনিটের টিজারে একাধিক লুকে ধরা দিলেন দেব। কখনও বহুরূপী হয়ে, কখনও আবার ধুতি পাঞ্জাবি পরা আদ্যোপান্ত বাঙালি হয়ে, কখনও বা খাকি উর্দি পরা সংগ্রামীর বেশে।

টিজারে দেখা মিলল নবাগতা সৃজা দত্তর। অরুণ রায় পরিচালিত এই ছবির টিজারে একে একে ফুটে উঠল ভারতীয়দের উপর চলা ইংরেজদের নির্মম অত্যাচারের দৃশ্য থেকে বাঘা যতীনের লড়াই। বাঘের সঙ্গে লড়াইয়ের দৃশ্যও ফুটে উঠল পর্দায়। টানটান রোমহর্ষক এই প্রি-টিজার যে সবারই নজর কেড়েছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: 'কাজ না দেখে মন্তব্য করা উচিত নয়', হঠাৎ কেন রেগে গেলেন দেব

কুঞ্চিত ভ্রু, রাগত চোখে তাকানো, সবটা মিলিয়ে দেব বুঝিয়ে দিলেন বাঘা যতীন হিসেবে তিনি নজর কাড়ছেন এবার পুজোয়। এক মিনিটের রুদ্ধশ্বাস টিজার মাত্র চার মিনিটে ১.৪ হাজার ভিউজ পেয়ে গিয়েছে।

অরুণ রায় পরিচালিত এই ছবিটি ১৯ অক্টোবর পুজোর সময় মুক্তি পেতে চলেছে। প্রযোজনা করেছে দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। এখানে নাম ভূমিকায় থাকছেন দেব, তাঁর স্ত্রী ইন্দুবালা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে থাকবেন সৃজা দত্ত। এছাড়া সুদীপ্তা চক্রবর্তী, অ্যালেক্সান্ডার টেলর প্রমুখ থাকবেন।

প্রসঙ্গত ‘বাঘা যতীন’ ছবিটি গোটা ভারত জুড়ে মুক্তি পাচ্ছে। জিতের 'চেঙ্গিজ'-এর পর ‘বাঘা যতীন’ ছবিটিও বাংলার পাশাপাশি হিন্দিতে মুক্তি পেতে চলেছে। আজ এই ছবির বাংলার প্রি-টিজার মুক্তি পেল, আগামীকাল অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাচ্ছে এটির হিন্দি ভার্সনের প্রি-টিজার।

আরও পড়ুন: বক্স অফিসে মুখোমুখি বাঘা যতীন-দশম অবতার, চ্যালেঞ্জ নিয়ে সৃজিতের জন্য কী লিখলেন দেব

গত ১১ অগস্ট মুক্তি পেয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’। এই প্রথমবার ব্যোমকেশ হিসেবে ধরা দিলেন দেব। সঙ্গী রুক্মিণী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য। বক্স অফিসে দারুণ সাড়া পাচ্ছে এই ছবি। গোটা ভারত জুড়েই মোটামুটি হাউজফুল যাচ্ছে শো। বাড়ছে শোয়ের সংখ্যাও।

বন্ধ করুন