বাংলা নিউজ > বায়োস্কোপ > Bagha Jatin: ক্ষুদিরামের পর আরও বিপ্লবীদের প্রথম ঝলক প্রকাশ্যে, দেবের বাঘা যতীনে কারা থাকছেন কোন চরিত্রে?

Bagha Jatin: ক্ষুদিরামের পর আরও বিপ্লবীদের প্রথম ঝলক প্রকাশ্যে, দেবের বাঘা যতীনে কারা থাকছেন কোন চরিত্রে?

দেবের বাঘা যতীনে কারা থাকছেন কোন চরিত্রে?

Bagha Jatin: বাঘা যতীন ছবিটির একাধিক চরিত্র এবং অভিনেতাদের প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ক্ষুদিরাম বসু কে হবেন তা তো আগেই জানা গিয়েছিল। এবার কানাইলাল দত্ত, রাসবিহারী বসুর সহ আরও একাধিক চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ্যে এল।

বাঘা যতীন ছবিতে যে দেব একাধিক রূপে ধরা দেবেন সেটা বেশ স্পষ্ট। সন্ন্যাসীর বেশ হোক বা ছাপোষা বাঙালি, কিংবা উর্দিধারী পাগড়ি পরা পঞ্জাবির বেশ সবেতেই নজর কেড়েছেন তিনি। ব্যোমকেশ ও দুর্গ রহস্যের ঘোর কাটতে না কাটতেই তিনি বাঘা যতীন ছবির একের পর এক চমক দিয়ে তাক লাগাচ্ছেন।

পুজোর সময় ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে দেব অভিনীত বাঘা যতীন। এই ছবিতে দেব ছাড়াও আছেন সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীর, সৃজা দত্ত, সামিউল আলম সহ আরও একাধিক অভিনেতা থাকবেন, মূলত তরুণ তুর্কিরা।

ইতিমধ্যেই দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে ক্ষুদিরাম বসু কে হবেন, তাঁর লুক কেমন হবে, তিনি কীভাবে শট দিয়েছেন সেটার ঝলক প্রকাশ্যে আনা হয়েছে। ক্ষুদিরাম বসুর চরিত্রে দেখা যাবে সামিউল আলমকে। এবার প্রকাশ্যে এল কানাইলাল দত্ত, চারুচন্দ্র বসু, রাসবিহারী বসুর ফার্স্ট লুক।

বাঘা যতীন নাম থেকে বোঝা যাচ্ছে এটা একটা পিরিয়ডিক ছবি। আর যে সময়ের গল্প বলবে এই ছবি সেইসময় বাংলার প্রায় কম বেশি প্রতিটি স্বাধীনতা সংগ্রামীর সঙ্গে আরেকজনের নিবিড় সম্পর্ক ছিল। ফলে বাঘা যতীনের পাশাপাশি যে আরও একাধিক চরিত্রকে এখানে গল্পের প্রয়োজনে তুলে ধরতে হবে সেটা স্পষ্ট। এখানে একাধিক থিয়েটার অভিনেতাকে দেখা যাবে বিভিন্ন চরিত্রে। সৃজা দত্ত এবং বিশ্বজিৎ নস্কর যথাক্রমে থাকবেন বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালা এবং কানাইলাল দত্তের চরিত্রে। কাজল সেনগুপ্তকে দেখা যাবে চারুচন্দ্র বসুর চরিত্রে।

আরও পড়ুন: 'হয় মারে নইলে মরে, কিন্তু ধরা পড়ে না', রুদ্ধশ্বাস প্রি-টিজারে বাঘা যতীন হয়ে ধরা দিলেন দেব

এই ছবিটি সর্বভারতীয় স্তরে মুক্তি পাবে। বাংলা ছাড়াও হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। পুজোর ঠিক মুখেই আরও একাধিক বাংলা ছবির সঙ্গে মুক্তি পাবে এটি। পরিচালনা করেছেন অরুণ রায়। প্রযোজনায় দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স‌। ইতিমধ্যেই এই ছবির প্রি-টিজার মুক্তি পেয়েছে। আর তাতে যে দেব নজর কেড়েছেন সেটা বলাই চলে।

<p>ছবির চারুচন্দ্র বসু, রাসবিহারী বসু এবং কানাইলাল দত্ত</p>

ছবির চারুচন্দ্র বসু, রাসবিহারী বসু এবং কানাইলাল দত্ত

পুজোর বাঘা যতীন ছাড়াও আসছে দশম অবতার, জঙ্গলে মিতিন মাসির মতো ছবিগুলি।

বায়োস্কোপ খবর

Latest News

কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.