বাংলা নিউজ > বায়োস্কোপ > Khadaan: কয়লাখনিতে বেড়ে ওঠা শ্যাম-মোহনের গল্প বলবেন দেব-যিশু, ভ্যালেন্টাইন্স ডের পরই শুরু শুটিং, মুক্তি পাচ্ছে কবে?

Khadaan: কয়লাখনিতে বেড়ে ওঠা শ্যাম-মোহনের গল্প বলবেন দেব-যিশু, ভ্যালেন্টাইন্স ডের পরই শুরু শুটিং, মুক্তি পাচ্ছে কবে?

শুরু দেব-যিশুর খাদান ছবির শুটিং

Khadaan: ভ্যালেন্টাইন্স ডের দিনই হয়ে গিয়েছিল খাদান ছবিটির শুভ মহরত। এবার শুক্রবার থেকে শুরু হচ্ছে সেই ছবির শুটিং।

ভ্যালেন্টাইন্স ডে তথা সরস্বতী পুজোর দিনই শুভ মহরত অনুষ্ঠিত হয় দেবের আগামী ছবি খাদানের। সেদিন সেই অনুষ্ঠানে হাজির ছিলেন এই ছবির একাধিক কলাকুশলীরা যেমন ইধিকা পল, স্নেহা বসু, প্রমুখকে। এবার শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হল এই ছবির শুটিং।

খাদান ছবির শুট শুরু

১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হল খাদান ছবিটির শুটিং। জানা গিয়েছে এই ছবির শিডিউল বেশ লম্বা। কলকাতা তো বটেই, এছাড়াও রানিগঞ্জের একাধিক খনি অঞ্চলে চলবে এই ছবির শুটিং। খাদান ছবির গল্পে উঠে আসবে কয়লা খনি অঞ্চলের যাঁরা শ্রমিক আছেন তাঁদের জীবন, সেখানকার রাজনীতি সহ নানা বিষয়। শ্যাম মাহাতো এবং মোহন দাসের গল্প মূলত উঠে আসবে এই ছবিতে। ধরা পড়বে তাঁদের বন্ধুত্বের কথা।

আরও পড়ুন: 'হৃদয় পথ জানে...' ভ্যালেন্টাইন্স ডে পেরিয়ে গিয়েছে, রয়েছে ভালোবাসা! নিক - মালতির জন্য আদুরে পোস্ট প্রিয়াঙ্কার

আরও পড়ুন: 'বাবার ধারে কাছেও যাননি', দিল চাহতা হ্যায়র সইফের আইকনিক সিনের নকল সারার, কী বলছে নেটপাড়া?

এখানে মোহন দাসের চরিত্রে অভিনয় করবেন যিশু। তিনি বৈষ্ণব ধর্মাবলম্বী। কীর্তন গাইতেন একটি সময়। তাঁর স্ত্রীর চরিত্রে থাকবেন স্নেহা বসু। অন্যদিকে পুরুলিয়ার বাসিন্দা শ্যাম মাহাতো এই কয়লা খনি অঞ্চলে কাজের সন্ধানে আসে। তারপর তাঁদের সম্পর্ক, সেই সম্পর্কের উত্থান পতন সহ সবটাই উঠে আসবে এই ছবিতে। এখানে শ্যাম মাহাতো অর্থাৎ দেবের স্ত্রীর চরিত্রে থাকবেন বরখা বিস্ত সেনগুপ্ত।

ইধিকা পলকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। থাকবেন অনির্বাণ চক্রবর্তীও। প্রসঙ্গত জুলফিকারের পর এই ছবিতে ফের একসঙ্গে যিশু এবং দেবকে দেখা যাবে। সেখানে তাঁরা দুটো বিশেষ চরিত্রে অভিনয় করলেও এখানে তাঁরাই মূল চরিত্র।

আরও পড়ুন: ভুল ভুলাইয়া ৩ এর শুট শুরুর আগেই বিপত্তি! পা ভাঙল পরিচালকের, সার্জারি পর কেমন আছেন?

আরও পড়ুন: 'কখনও বড়সড় ঝামেলা হয়নি', ডিভোর্সের তিন বছর পার, তবুও আমিরের উপর কী কী প্রভাব আছে কিরণের?

খাদান প্রসঙ্গে অন্যান্য তথ্য

খাদান ছবিটির পরিচালনা করছেন সুজিত দত্ত। প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড এবং সুরিন্দর ফিল্ম। তবে এই ছবিটি কবে মুক্তি পাবে এখনই জানা যায়নি।

দেবের অন্যান্য প্রজেক্ট

দেব সদ্যই টেক্কা ছবিটির শুটিং শেষ করলেন। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি চলতি বছর পুজোয় মুক্তি পাবে। এখানে তিনি ছাড়াও আছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, রুক্মিণী মৈত্র, সৃজা দত্ত, প্রমুখ। এছাড়া অভিজিৎ সেনের সঙ্গে দেবের ছবি তো বড়দিনে আসছেই। এখন দেখার পালা এটাই যে খাদান কবে মুক্তি পায়।

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.