বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি’, রুক্মিনীকে বিয়ে প্রসঙ্গে এ কী বললেন দেব!
দেব-রুক্মিনী 
দেব-রুক্মিনী 

Dev-Rukmini: ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি’, রুক্মিনীকে বিয়ে প্রসঙ্গে এ কী বললেন দেব!

  • 'বিয়ে করলেই কি ভাল থাকা যায়? তার চেয়ে দু’জনের প্রতি সম্মান থাকা বেশি জরুরি', অকপটে জানালেন দেব।

টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকায় সবার প্রথম যে নামটা আসে সেটা দেব। তবে তাঁর মনের মানুষের নাম কারুর অজানা নয়। অভিনেত্রী রুক্মিনী মৈত্রর সঙ্গে গত কয়েক বছর ধরেই প্রেমের বাঁধনে জড়িয়ে রয়েছেন দেব। দুজনেই কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত, তবে সুযোগ পেলেই নিজেদের মতো করে সময় কাটান। এই তো জুলাই মাসে ‘দুজনে-কুজনে’ মলদ্বীপ ঘুরে এলেন। কবে ছাতনা তলায় বসবেন ‘দেবক্মিনী’ সেই নিয়ে জল্পনার অন্ত নেই!  আগামী ডিসেম্বরেই ৩৯ পূর্ণ করবেন দেব। তাই নিন্দুকরা বলছেন, এবার দেবের বিয়েটা সেরে ফেলা উচিত। 

দেব যদিও সেইসব নিয়ে এখনই চিন্তিত নন। সম্প্রতি এক সাক্ষাত্কারে দেবকে প্রশ্ন করা হয়েছিল, বাস্তব জীবনের ‘কাছের মানুষ’ রুক্মিনীর সঙ্গে তিনি বিয়েটা কবে করছেন? প্রশ্ন শুনে দেবের সটান জবাব-'এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভাল থাকা, সুস্থ সম্পর্ক থাকাই আসল। আমি আর রুক্মিণী ভাল আছি'। দেবের এই কথা এক্কেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়। সম্প্রতি টলিপাড়াতেই  একাধিক বিয়ে ভাঙার উদাহরণ রয়েছে। নুসরত, শ্রাবন্তীদের বিয়ে ভাঙা নিয়ে সব চর্চাও হয়নি। সুতরাং নিজেদের মতো করেই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান দেব-রুক্মিনী।

আনন্দবাজারকে দেওয়া ওই সাক্ষাত্কারে দেব আরও জানিয়েছেন, ‘বাইরে থেকে প্লিজ আপনারা চাপিয়ে দেবেন না বিয়েটা। বিয়ে করলেই কি ভাল থাকা যায়? তার চেয়ে দু’জনের প্রতি সম্মান থাকা বেশি জরুরি'। 

পুজোয় মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’। প্রথম সপ্তাহেই দুর্দান্ত ব্যবসা করেছে এই ছবি। বক্স অফিস কালেকশন ২ কোটির গণ্ডি ছুঁয়েছে, 'গোলন্দাজ' দেবের হাত ধরে ফের হলমুখী দর্শক। স্বভাবতই উচ্ছ্বিসত দেব। অন্যদিকে গত ১৫ই অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পেয়েছে রুক্মিনীর প্রথম হিন্দি ছবি ‘সনক’। বিদ্যুত্ জামওয়ালের হাত ধরে বলিউড সফর শুরু করে ফেলেছেন রুক্মিনী। প্রেমিকার কেরিয়ারের এই নতুন মাইলফলক নিয়ে গর্বিত দেব। তাঁর কথায়, ‘একটা বাঙালি মেয়ে মুম্বইতে এত ভাল কাজ করেছে— খুব গর্ব হচ্ছে আমার। দেব এন্টারটেনমেন্ট ওকে প্রথম অভিনয়ে নিয়ে আসে। ওর সাফল্য দেখে ভাল লাগছে’।

বন্ধ করুন