বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা সংক্রমিত জিৎকে পাশে থাকার বার্তা দেবের, বললেন ‘আমি একটা মাত্র ফোন কল দূরে’
জিতের পাশে দেব
জিতের পাশে দেব

করোনা সংক্রমিত জিৎকে পাশে থাকার বার্তা দেবের, বললেন ‘আমি একটা মাত্র ফোন কল দূরে’

  • সব প্রয়োজনে পাশে থাকবার আশ্বাস দেবের। আজই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে জিতের। 

বাংলা ছবির বক্স অফিসে তাঁরা একে অপরের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী। গত দে়ড় দশকেরও বেশি সময় ধরে এই লড়াই জারি রয়েছে। তবে বাস্তব জীবনে একে অপরের ঘনিষ্ঠ বন্ধু না হলেও পরস্পরের প্রতি প্রচন্ড সম্মান আর শ্রদ্ধার সম্পর্ক দেব ও জিৎ-এর। তাই সহকর্মীর অসুস্থতার খবর শুনেই পাশে থাকবার আশ্বাস দিলেন দেব।

মঙ্গলবার বেলায় সোশ্যাল মিডিয়ায় জিৎ জানান, তিনি করোনা আক্রান্ত। সেই খবর হু হু করে ছড়িয়ে পড়ে। দেবের কানেও এই খবর পৌঁছাতে বেশি সময় লাগেনি। তিনিও সঙ্গে সঙ্গে টুইট বার্তায় জিৎ-এর দ্রুত আরোগ্য কামনা করেন।

দেব জিতের উদ্দেশে লেখেন, ‘ফাইটার জলদি সেরে উঠো…আমি জানি তোমার কোনো সাহায্যের প্রয়োজন নেই কিন্তু তবুও যদি কিছু প্রয়োজন হয় তাহলে জেনে রেখো আমি একটা মাত্র ফোন কল দূরে’। 

 আপতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন টলিউডের ‘বস’। অভিনেতা আরও জানিয়েছেন, আপতত চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন তিনি। বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন জিৎ। উল্লেখ্য, গতমাসে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন জিত, তবুও ঠেকানো গেল না সংক্রমণ। 

টলিউডে ক্রমেই ভয়ঙ্কর হচ্ছে করোনা পরিস্থিতি। এদিন জিৎ-এর পাশাপাশি করোনা রিপোর্ট পজিটিভ এসেছে শুভশ্রীরও। গত সপ্তাহেই একসঙ্গে ‘ডান্স বাংলা ডান্স’-এর শ্যুটিং সেরেছিলেন দুজনে। জিৎ-এর আরোগ্য কামনা করে বার্তা দিলেও প্রাক্তন প্রেমিকা শুভশ্রী জন্য এই প্রতিবেদন লেখা পর্যন্ত অন্তত সামাজিক যোগাযোগের মাধ্যমে কোনও মেসেজ দেননি দেব। 

বন্ধ করুন