বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina-Gourab: প্রথম দেখাতেই ডিভোর্সি গৌরবের প্রেমে পড়েছিলেন দেবলীনা
গৌরব-দেবলীনা (ছবি-ইনস্টাগ্রাম)
গৌরব-দেবলীনা (ছবি-ইনস্টাগ্রাম)

Devlina-Gourab: প্রথম দেখাতেই ডিভোর্সি গৌরবের প্রেমে পড়েছিলেন দেবলীনা

  • লক্ষ্মীপুজোয় প্রথম দেখা দুজনের, বন্ধুত্ব নয় দেবলীনার জন্য সেটা ছিল ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। 

দেখতে দেখতে দাম্পত্য জীবনের ৯ মাস পার করে ফেললেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। এই জুটি বিয়ের অনেক আগে থেকেই টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। নিজেদের প্রেম কোনওদিন গোপন রাখেননি দুজনে। প্রকাশ্যেই মেনে নিয়েছেন ভালোবাসার কথা। প্রায় তিন বছর প্রেম সম্পর্কে আবদ্ধ থাকার পর গত বছর ডিসেম্বরে চার হাত এক হয় দুজনের। গৌরবের জন্য সহজ ছিল না বিয়ের এই সিদ্ধান্ত, কারণ আগে একবার ভাঙা বিয়ের মধ্যে দিয়ে দিয়েছেন তিনি। তবে দেবলীনা শক্ত করে ধরেছিলেন ‘মথুরবাবুর’ হাতটা। এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন উত্তম কুমারের নাতি। 

গৌরব-দেবলীনার প্রেমের শুরুটা ঠিক কীভাবে? বন্ধুত্ব থেকে প্রেম নাকি অন্য কিছু? এক সাক্ষাত্কারে এই রহস্য ফাঁস করেছেন গৌরব ঘরনি। তাঁর কথায়, প্রথম দেখাতেই গৌরবের প্রেমে পড়েছিলেন তিনি। তাই বন্ধুত্ব দিয়ে শুরু হয়নি এই সম্পর্ক। ঠিক কবে গৌরবের প্রেমে পড়েছিলেন দেবলীনা? দিনক্ষণ সবই মনে রয়েছেন অভিনেত্রীর।  ২০১৭ সালে গৌরবের দিদির বাড়িতে লক্ষ্মী পুজোয় শরিক হয়েছিলেন দেবলীনা। সেখানে ধপাস করে প্রেমে পড়ে যান গৌরবের। মুচকি হেসে দেবলীনা জানান, ‘আমাদের ক্ষেত্রে বন্ধুত্ব থেকে প্রেম হয়নি। লাভ অ্যাট ফার্স্ট সাইট ছিল। প্রথম দিন থেকেই আমরা প্রেমে হাবুডুবু খাচ্ছি'। 

যদিও এই জুটিকে নিয়ে প্রথম আলোচনা শুরু হয় মাস কয়েকের মধ্যেই। সেই বছর নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসে গৌরবের ছোটবোন মৌ। সেই বিয়ের সংগীত অনুষ্ঠানে বোলে চুড়িয়া গানে গৌরব-দেবলীনার নাচ দেখে চোখ কপালে উঠেছিল নেটপাড়ার। নাচে এক্সপার্ট দেবলীনার সঙ্গে তাল মেলাতে গৌরবকে বেশ বেগ পেতে হয়েছিল, তবে এই জুটির কেমিস্ট্রি কিন্তু সেই সময়ই মনে ধরেছিল। দেবলীনা জানান, 'ধীরে ধীরে যখন রিলেশনশিপ ম্যাচিওর হল, একে অপরকে আরও ভালোভাবে বুঝতে শিখলাম। একে অপরের ভালো-মন্দ সব ধীরে ধীরে জানলাম, মেনে নিতে শিখলাম।’

তবে কি তাঁদের সম্পর্কে বন্ধুত্বের জায়গা নেই?  ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর বললেন, ‘আমি বিশ্বাস করি সব সম্পর্কের মধ্যেই বন্ধুত্ব থাকে। আমার আর গৌরবের মধ্যে আলাদা করে কোনও বন্ধুত্বের সম্পর্ক নেই। সবটাই মিলেমিশে রয়েছে আমাদের ভালোবাসার মধ্যে’।

বন্ধ করুন