বাংলা নিউজ > বায়োস্কোপ > ছুটির দিনে নয়া যাত্রায় গৌরব-দেবলীনা, পার করলেন ১০০ কিমি রাস্তা

সদ্যই বিয়ে করেছেন গৌরব-দেবলীনা। নতুন জীবনকে চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে নবদম্পতিকে। একের পর এক ছবি পোস্ট করে ভক্তদের নতুন জীবনে একসঙ্গে পথ চলার গল্প তুলে ধরছেন। 

ছুটির দিনে বন্ধুদের সঙ্গে এবার লং রাইডে যেতে দেখা গেল নবদম্পতিকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যকাউন্টে পোস্ট করেন দেবলীনা। সাইকেল নিয়ে ১০০ কিলোমিটার পথ গেলেন তাঁরা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘২০২০ সালের শেষ রবিবার। এই দিনটি স্মরণীয় করে রাখার জন্য আমরা কিছু করতে চেয়েছিলাম। তাই ১০০ কিলোমিটার সাইকেল চালালাম আমরা। কোভিড আমাদের থেকে অনেক কিছু ছিনিয়ে নিয়েছে। কিন্তু আমরা নিজেরাই নিজেদের উপহার দিয়েছি। একটা নতুন গ্রুপ, একটা নতুন অভ্যাস, আর অনেকগুলি নতুন বন্ধু। দ্য উইল প্যাক কলকাতাকে অনেক ভালবাসা’।

প্রসঙ্গত, রবিবার ছুটির দিনে সাইকেল চালিয়ে হাসি মুখে রাইডার বন্ধুদের সঙ্গে ছবি তুলে পোস্ট করেন দেবলীনা। সকলকেই রাইডিংয়ের পোশাকে দেখা গেছে। 

বন্ধু অনীক ধরের বাড়িতে ক্রিসমাস উদযাপন করতে দেখা গিয়েছিল নবদম্পতিকে। গায়ক অনীক ধরের বাড়ি বারান্দায় সুন্দর করে সাজানো ক্রিসমাস ট্রি। তাঁর সামনে দাঁড়িয়ে হাসি মুখে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় নবদম্পতিকে।

বন্ধ করুন