বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনের রাস্তায় বাদশার গানে ঠুমকা লাগালেন দেবলীনা, সঙ্গী কে হল জানেন?
দেবলীনা কুমার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
দেবলীনা কুমার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

লন্ডনের রাস্তায় বাদশার গানে ঠুমকা লাগালেন দেবলীনা, সঙ্গী কে হল জানেন?

  • বর্তমানে পৃথিবী করোনা মুক্ত না হলেও এর প্রকোপ অনেকটাই কম।করোনার কঠিন সময় পেরিয়ে এসে অনেকেই উড়ে যাচ্ছেন বিদেশ।এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী দেবলীনা কুমার।

সারা বিশ্বজুড়ে করোনা অতিমারির আতঙ্কের জন্য স্তব্ধ হয়ে গেছিল জনজীবন। বর্তমানে পৃথিবী করোনা মুক্ত না হলেও এর প্রকোপ অনেকটাই কম। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে জনজীবন। গত দু' বছরে করোনা আতঙ্কের কারণেই বলা যেতে পারে অনেকের জন্য বিদেশযাত্রা একপ্রকার বন্ধই ছিল। তবে এখন সেসব কেটেছে। করোনার কঠিন সময় পেরিয়ে এসে অনেকেই উড়ে যাচ্ছেন বিদেশ। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী দেবলীনা কুমার। লন্ডন উড়ে গেলেন তিনি।

এইমুহূর্তে লন্ডনে রয়েছেন উত্তমকুমারের নাত-বউ দেবলীনা। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই রয়েছে তার প্রমাণ। ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিয়ো পোস্ট করেছেন উত্তমকুমারের নাত-বউ। সেখানে দেখা যাচ্ছে, লন্ডনের কোনও এক অঞ্চলে একটি কটেজের সামনে মনের আনন্দে নাচছেন দেবলীনা। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে চলছে র‍্যাপার বাদশার গাওয়া 'জুগনু' গান। টর্ন জিনস, লং ওভারকোট পরেই সেই গানের ছন্দে পা মেলাতে দেখা গেল তাঁকে।শীতের নরম রোদ তখন বিলেতের রাস্তা ছুঁয়েছে। লেখাই বাহুল্য, দেবলীনার নাচের ভিডিয়োটি মুঠোফোনে বন্দি করেছেন তাঁর স্বামী।

আসলে, নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকেই প্রশিক্ষক রেখে নাচের তালিম নিয়েছেন তিনি। ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'ডান্স বাংলা ডান্স'-এও মেন্টরের ভূমিকা পান করতে দেখা গেছে এই টলিপাড়ার অভিনেত্রীকে। নাচ ছাড়াও ফিটনেস নিয়ে দারুণ সতর্ক তিনি।যাকে বলে অত্যন্ত সচেতন।ফিটনেসের কারণেই অনেকসময় চর্চায় থাকেন তিনি। প্রায়শই জিম থেকে নিজের শরীরচর্চার ছবি কিংবা ভিডিয়ো নিজের ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে থাকেন দেবলীনা।

প্রসঙ্গত, অরিন্দম পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এ অভিনয় করেছেন দেবলীনা। ইতিমধ্যে ছবির শ্যুটিংও শেষ হয়েছে। তাঁর চরিত্রের নাম রুমকি। আপাতত আসন্ন ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন নায়িকা।

 

বন্ধ করুন