বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina Kumar: ইজিপ্টে গিয়ে বহুদিনের শখ পূরণ করলেন দেবলীনা, তারপর যা করলেন তা ভাইরাল সোশ্যালে!

Devlina Kumar: ইজিপ্টে গিয়ে বহুদিনের শখ পূরণ করলেন দেবলীনা, তারপর যা করলেন তা ভাইরাল সোশ্যালে!

ইজিপ্টে দেবলীনা। 

বলিউড ব্লাফ বললেন দেবলীনা কুমার নিজেকে। মিশরের পিরামিডের সামনে কী এমন করলেন দেবলীনা, রইল ভিডিয়ো। 

আপাতত ইজিপ্টে ছুটি কাটাচ্ছেন দেবলীনা কুমার। টলিউডের পরিচিত মুখ তিনি। সোশ্যাল মিডিয়ায় তো ভীষণ অ্যাক্টিভ। যদিও এখনও পর্যন্ত এই ট্রিপে অভিনেত্রীর স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের দেখা মেলেনি। তবে তাতে কি, ট্রাভেল গোল তো পাচ্ছে অনুরাগীরা।

রবিবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে পরে আছেন তিনি লাল শাড়ি। আর পিরামিডের সামনে দাঁড়িয়ে নাচ করছেন শাহরুখ-কাজলের ২০০১ সালের কাভি খুশি কাভি গমের সেই আইকনিক গান ‘সুরজ হুয়া মধ্যম’-এ। চোখে সানগ্লাস। হাওয়ায় দুলছে শাড়ির আঁচল। ব্যাকলেস ব্লাউজে হটি নায়িকা যাকে বলে গজব করেছেন মরুভূমির দেশে। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে দেবলীনা লিখলেন, ‘ক্লিশে বলিউড লাভারের তরফ থেকে (তুমি যদি আমায় এই নামে ডাকো তাহলে বেশ খুশিই হব)।’

এর আগে ইজিপ্টের রেড সি-র সামনে থেকেও একটা ছবি পোস্ট করেছিলেন সুন্দরী। সেই ছবিও এই একইভাবে মন জয় করে নিয়েছিল নেটপাড়ার।

আপাতত তাঁকে দেখা যাচ্ছে সাহেবের চিঠি ধারাবাহিকে। খলনায়িকার চরিত্রে কাজ করছেন প্রথমবার। দেবলীনা এক সাক্ষাৎকারে এই নিয়ে জানিয়েছিলেন, ‘এটা আমার টেলিভিশনে প্রথম কাজ। খলনায়িকা হিসেবে প্রথম কাজ। আমার চরিত্র রাইমা নিজেও একজন অভিনেত্রী, গ্ল্যামার ওয়ার্ল্ডের নম্বর ১। আমার চরিত্রটা বেশ চ্যালেঞ্জিং। অনেক গুলো শেডস আছে।’

অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন দেবলীনা। সঙ্গে তিনি ফিটনেস ফ্রিক। প্রায়দিন ভোরে কলকাতা ঘুরতে বেড়িয়ে পড়েন সাইকেল নিয়ে। নিউটাউন থেকে ভিক্টোরিয়া, সর্বত্র ঘুরে বেড়ায় দেবলীনা আর তাঁর দু-চাকা। আর ঘুরতে যাওয়া তো আছেই। এই কিছুদিন আগেই ঘুরে এলেন নিউ ইয়র্ক থেকে। মাস তিন যেতে না যেতেই ইজিপ্টে।

 

বন্ধ করুন