বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina: 'আমার প্রথম প্রেম, প্রথম মনভাঙা, সুখ-দুঃখ সবকিছুর সাক্ষী…', কার কথা বললেন? দেবলীনার গোপন কথা কে জানে?

Devlina: 'আমার প্রথম প্রেম, প্রথম মনভাঙা, সুখ-দুঃখ সবকিছুর সাক্ষী…', কার কথা বললেন? দেবলীনার গোপন কথা কে জানে?

দেবলীনা কুমার

পরনে পিওর সিল্ক শাড়ি, সঙ্গে দড়ি বাঁধা হল্টার নেক ব্লাউজ, পায়ে স্নিকার্স, চোখে রোদচশমা। একপ্রকার খোলা পিঠে শাড়ির আঁচল ফেলে ট্রাম ডিপো সংলগ্ন এলাকা ধরে হাঁটতে দেখা গেল দেবলীনা কুমারকে।

সসপ্যান-এ টগবগ করে ফুটছে দুধ। তৈরি হচ্ছে চা। শহর কলকাতার রাস্তার ধারে এই চিত্রটা নিত্যদিনের। রাস্তায় দাঁড়িয়ে এই ভাঁড়ে চা খাওয়ার মজাই আলাদা। সম্প্রতি ফুটপাতে দাঁড়িয়ে এভাবেই কোনও এক বান্ধবীর সঙ্গে গল্প করতে করতে চায়ে চুমুক দিতে দেখা গেল দেবলীনা কুমারকে।

পরনে পিওর সিল্ক শাড়ি, সঙ্গে দড়ি বাঁধা হল্টার নেক ব্লাউজ, পায়ে স্নিকার্স, চোখে রোদচশমা। একপ্রকার খোলা পিঠে শাড়ির আঁচল ফেলে ট্রাম ডিপো সংলগ্ন এলাকা ধরে হাঁটতে দেখা গেল দেবলীনা কুমারকে। তারপর টুক করে উঠে পড়লেন ট্রামে। গালে হাত দিয়ে ট্রামের জানালার বাইরে দিয়ে তাকাতে তাকাতে উদাস হয়ে পথ চলা। ভিডিয়োটির ব্য়াকগ্রাউন্ডে রবীন্দ্রনাথের 'আমার মন মানে না' গান জুড়েছেন দেবলীনা কুমার।

কলকাতা বেড়ানোর এই ভিডিয়োটি পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘আমার শহর কলকাতা My city Kolkata জানে আমার প্রথম প্রেম, প্রথম মনভাঙা, আমার সুখ-দুঃখ সবকিছুর সাক্ষী আমার এই শহর।’

আরও পড়ুন-‘চুমুতে সমস্যা নেই, যৌনাঙ্গের সংস্পর্শেই কিন্তু বিপদ’, প্রেমে ঘনিষ্ঠতা নিয়ে এসব কী বলছেন জাহ্নবী!

দেবলীনার এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। দেবলীনার রূপে মুগ্ধ বহু নেটনাগরিক। অনেকেই আবার অভিনেত্রী, নৃত্যশিল্পীর শাড়িটির প্রশংসা করেছেন। তবে তারই মধ্যে কিছু ট্রোলার তো সর্বত্র বিরাজমান। একজন লিখেছেন, ‘এমা ব্লাউজ পরেননি।’ কেউ আবার শুধুই হেসেছেন। 

প্রসঙ্গত, তৃণমূল নেতা দেবাশিস কুমারের মেয়ে হলেন দেবলীনা কুমার। তবে রাজনীতির দিকে পা বাড়ননি তিনি। বরং বিনোদনের দুনিয়ায় অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত তিনি। তবে দেবলীনার আরেক পরিচয় হল তিনি নৃত্যশিল্পী। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রবীন্দ্র নৃত্যেরই অধ্যাপক তিনি। বেশকিছুদিন আগে PhD-ও কমপ্লিটও করেছেন দেবলীনা। ব্যক্তিগত জীবনে গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী তিনি, অর্থাৎ উত্তমকুমারের বাড়ির বউমা।

তবে দেবলীনাও কি কখনও বাবার মতো রাজনীতিতে আসতে চান? বেশকিছুদিন আগে এবিষয়ে মুখ খুলেছিলেন দেবলীনা কুমার। দেবলীনার কথায়, ‘আমি এত বড় হয়ে, লকডাউনে প্রথম জানতে পেরেছিলাম, বাবা বাড়িতে থাকলে কেমন হয়। আমি কোনওদিন ঘুম থেকে উঠে বাবাকে বাড়িতে দেখিনি। রবিবারও বাবা কাজে যেত। আমার কাছে রাজনীতি ২৪ ঘণ্টার পেশা। আমি এখন সিরিয়াল করছি না। তাই রোজ শ্যুট হয়তো আমার থাকে না। তবে নাচ আছে, কলেজে পড়ানো আছে। আমি চাই আমি যখন রাজনীতি করব সেটার পিছনে সময় দিতে পারলেই করব। তাই রাজনীতির কথা আমি এখনও ভাবছি না। বাবাও হয়তো সেকারণে এখনও আমাকে উৎসাহ দেননি।’

বায়োস্কোপ খবর

Latest News

সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.