বাংলা নিউজ > বায়োস্কোপ > এল দিওয়ালি উপহার! গোলাপি লেহেঙ্গায় ‘পরম সুন্দরী’ গানে ঠুমকা লাগালেন দেবলীনা
‘পরম সুন্দরী’তে নাচলেন দেবলীনা কুমার।
‘পরম সুন্দরী’তে নাচলেন দেবলীনা কুমার।

এল দিওয়ালি উপহার! গোলাপি লেহেঙ্গায় ‘পরম সুন্দরী’ গানে ঠুমকা লাগালেন দেবলীনা

  • উত্তম কুমারের নাতবউ, অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রীর ঠুমকায় কাত হল নেটপাড়া। 

সেভাবে বাংলা ছবিতে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় দেবলীনা কুমার! বিশেষ করে দেবলীনার ফিটনেস আর নাচের জন্য তাঁর অনুরাগীর সংখ্যাও কিছু কম না! তারওপর উত্তম কুমারের নাতবউ, অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী! 

একসময় ‘পরম সুন্দরী’ গান ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর সেই গানের তালে নেচে সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন একাধিক তারকা! তবে দেবলীনা বরাবরই হটকে। তিনি যে ট্রেন্ডের পিছনে ছোটেন না, বরং ট্রেন্ড সেট করায় বিশ্বাসী, সেটাই বুঝিয়ে দিলেন আরও একবার। 

গোলাপি লেহেঙ্গা আর নীল বেনারসি ওড়নায় নাচলেন ‘পরম সুন্দরী’তে। আর নিজের নাচের তালে নাচালেন অনুরাগীদেরও। সবাই বেশ তারিফ করলেন দেবলীনার এই নাচের! কারও কারও মতে দেবলীনার এই নাচই তাঁদের জন্য দিওয়ালির উপহার।

দেখতে দেখতে দাম্পত্য জীবনের ৯ মাস পার করে ফেললেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন দু'জন। ডিভোর্সি গৌরবের সঙ্গে দেবলীনার সম্পর্ক নিয়ে কম কানাঘুষো হয়নি একসময়। তবে, নিজের ভালোবাসার প্রতি বরাবরই আস্থা ছিল অভিনেত্রীর। 

নিজের দিনপ্রতিদিনের আপডেট ভাগ করে নিতে তিনি ভালোবাসেন অনুরাগীদের সাথে। গৌরবের সাথে কাটানো নানা মিষ্টি মুহূর্তও বাদ পড়ে না। সাইকেল চালানো থেকে জিমে ঘাম ঝরানো, অথবা সেজেগুজে বাড়ির নানা অনুষ্ঠানে সামিল হওয়া-- সবেতই হিট দেবলীনা! আর এবার আরও হিট হল তাঁর ‘পরম সুন্দরী’ নাচ।

 

 

 

 

বন্ধ করুন