বাংলা নিউজ > বায়োস্কোপ > মাঝরাতে বউয়ের কাণ্ড দেখে টেবিলের নীচে লুকিয়ে পড়লেন গৌরব! মাথায় হাত দেবলীনার
দেবলীনা-গৌরবের খুনসুটি
দেবলীনা-গৌরবের খুনসুটি

মাঝরাতে বউয়ের কাণ্ড দেখে টেবিলের নীচে লুকিয়ে পড়লেন গৌরব! মাথায় হাত দেবলীনার

  • এটা কি লকডাউনের সাইড এফেক্ট নাকি বিয়ের?

টলিপাড়ায় সেই হিসাবে নবাগতা দেবলীনা কুমার। হাতেগোনা কয়েকটা ছবি করেছেন উত্তম কুমারের নাতবউ। তবে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় টলিউডের রঙ্গবতী গার্ল। নিজের ফিটনেস ভিডিয়ো হোক কিংবা রিল ভিডিয়ো- সর্বদাই নেটিজেনদের চোখ টানেন দেবলীনা। পাশাপাশি সমাজিক যোগাযোগ মাধ্যমে স্পষ্ট বক্তা হিসাবেও পরিচিত দেবাশিস কুমার কন্যা। গত ডিসেম্বরেই গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন দেবলীনা। আর মাঝেমধ্যেই নিজেদের দাম্পত্য জীবনের মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন এই জুটি। 

মঙ্গলবার মাঝরাতে ইনস্টাগ্রামে একটি খুনসুটি ভরা ভিডিয়ো পোস্ট করেন দেবলীনা। যা দেখে হেসে লুটোপাটি খাচ্ছেন সকলে। কী রয়েছে এই ভিডিয়োয়? 

পরনে হলুদ-লাল পাড় সাদা শাড়ি, খোলা চুল- ‘বাহোঁ মে চলে আও..’ গানে রিল ভিডিয়ো বানাচ্ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। তাঁর ঠিক পিছনেই খাবার টেবিলে নীল রঙা একটি টি শার্ট এবং হাফ প্যান্ট পরে নিজের মতো বসেছিলেন গৌরব চট্টোপাধ্যায়, তাঁর মন অবশ্য বউয়ের দিকে নয় ছিল মুঠো ফোনে। কিন্তু মুহূর্তেই ব্যাঘাত ঘটল, কারণ স্ত্রীর নানা রকম অভিব্যক্তিতে তাল কাটে যখন গৌরবের। ‘ফির থামিথি সাজন তুমনে মেরি কলাই কিঁউ?’ গৌরবের দিকে আঙুল উঁচিয়ে প্রশ্ন করেন দেবলীনা। তিনি বুঝে যান, দেবলীনার ভিডিয়োয় এই অবতারেই বন্দি হচ্ছেন তিনিও। আর কী অমনি টেবিলের নীচে লুকিয়ে পড়েন অভিনেতা। বরের কাণ্ড দেখে মাথায় হাত দেবলীনার। খিলখিলিয়ে হেসে উঠেন তিনিও।

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘লকডাউন এবং তার পার্শ্বপ্রতিক্রিয়া। একটা রিলও শান্তিতে তৈরি করতে দেয় না আমাকে’। এর পরেই গৌরবকে ট্যাগ করে মজার হুমকি স্ত্রীর, ‘আমি নেব বদলা’। তবে পুরোটাই যে আদতে স্ক্রিপ্টেট ছিল সেই সত্যিটা ফাঁস করে দিয়েছেন গৌরব নিজেই। 

ভিডিয়োর অপর একটি ভার্সন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে গৌরব লেখেন- 'ওই সময় স্ট্রেট ফেস বজায় রাখাটা অসম্ভব ছিল'। পতি-পত্নীর এই মিষ্টি ভিডিয়োয় মন হারাচ্ছেন টলি তারকারাও। মিমি চক্রবর্তী থেকে পরমব্রত চট্টোপাধ্যায়, ভালোবাসা উজাড় করে দিয়েছেন কমেন্ট বক্সে। 

বন্ধ করুন