বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ছ'মাসের মধ্যেই গৌরবকে ভুলে ‘নতুন বর’ খুঁজে নিলেন দেবলীনা!
গৌরব-দেবলীনা (ছবি-ইনস্টাগ্রাম)
গৌরব-দেবলীনা (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের ছ'মাসের মধ্যেই গৌরবকে ভুলে ‘নতুন বর’ খুঁজে নিলেন দেবলীনা!

  • দেবলীনা কুমারের ‘ফিউচার হাজব্যান্ড’ মিকেলে মোরোনে! ব্যাপারটা কী?

টলিউডের অন্যতম চর্চিত জুটি গৌরব-দেবলীনা। রীতিমতো ‘কাপল গোলস’ দেন এই নবদম্পতি। ইন্ডাস্ট্রির সবেচেয়ে ফিট দম্পতি হিসাবেও পরিচিত তাঁরা। ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বার পর এখন জমিয়ে সংসার করছেন দেবলীনা কুমার। হাতেগোনা কয়েকটা ছবি করেছেন উত্তম কুমারের নাতবউ। তবে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় টলিউডের রঙ্গবতী গার্ল। নিজের ফিটনেস ভিডিয়ো হোক কিংবা রিল ভিডিয়ো- সর্বদাই নেটিজেনদের চোখ টানেন দেবলীনা। পাশাপাশি সমাজিক যোগাযোগ মাধ্যমে স্পষ্ট বক্তা হিসাবেও পরিচিত ‘ডান্স বাংলা ডান্স’-এর এই গুরু। 

নিজেদের দাম্পত্য জীবনের মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন দেবলীনা। তবে শুক্রবার দেবলীনার ব্যক্তিগত ফেসবুকের দেওয়ালে নজরে এল একদম হটকে পোস্ট! হ্যাঁ, নিজের ভবিষ্যতের ‘স্বামী’র সঙ্গে পরিচয় করিয়ে দিলেন নায়িকা। না, তিনি গৌরব চট্টোপাধ্যায় নন! দেবলীনার ‘ভবিষ্যতের স্বামী’ নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু করে দিল তাঁর বন্ধুরা। তবে গৌরবকে ছেড়ে আচমকা কার প্রতি মন মজল দেবলীনার? বিয়ের ছয় মাস পরেই গৌরবকে ভুলে নতুন বরই বা কেন খুঁজছেন রঙ্গবর্তী গার্ল?

দেবলীনার ফিচার হাজব্যান্ড মিকেল মোরনে! (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনার ফিচার হাজব্যান্ড মিকেল মোরনে! (ছবি-ইনস্টাগ্রাম)

তবে বিষয়টা খোলসা করে বলা যাক। এদিন ফেসবুকের দেওয়ালে নিজের ‘ভবিষ্যতের বর’ হিসাবে মিকেলে মোরোনে (Michele Morrone)-এর ছবি পোস্ট করলেন দেবলীনা। এই হ্যান্ডসাম হাঙ্ক এখন আর ভারতীয় দর্শকদের কাছে অপরিচিত নন। নেটফ্লিক্সের ইরোটিক থ্রিলার ‘৩৬৫ ডেজ’-এর সুবাদে এখন এদেশের মহিলাদের হার্টথ্রব তিনি। মিকেলের হট লুকসে ফিদা টলি নায়িকারাও। মিমি থেকে শ্রাবন্তী ইনস্টাগ্রামে প্রথম সারির টলি নায়িকারা নিয়মমাফিক ফলো করেন মিকেলেকে। তালিকায় রয়েছেন দেবলীনা কুমারও। 

ফেসবুকের এক অ্যাপে দেবলীনার ফিউচার হাজব্যান্ড হিসাবে দেখানো হয়েছে মিকেলে-কে 
ফেসবুকের এক অ্যাপে দেবলীনার ফিউচার হাজব্যান্ড হিসাবে দেখানো হয়েছে মিকেলে-কে 

ফেসবুকের একটি অ্যাপে মিকেলে-কে দেবলীনার ভবিষ্যতের বর হিসাবে তুলে ধরা হয়েছে। সেটি নিজের টাইমলাইনে তুলে ধরে চমকে যাওয়ার ইমোজি দিয়ে শেয়ার করে নিয়েছেন দেবলীনা কুমার। সেখানে নানা মুনির নানা মত। পরিচালক শুভ্রজিত্ মিত্র মজা করে লিখেছেন, ‘বেশ বেশ এবার কি ডেস্টিনেশন ওয়েডিং? জামাই বাবাজীবন কী বলছেন? ইন্ডিয়াতে রেজিস্ট্রি করে বিয়ে করেছিল তো।মধ্য-প্রাচ্যে লিভ ইন-এর অনুষ্ঠান তো নয়। কেস খেয়ে যাবি তো। পার্ট ওয়ান জামাইটা ভালো। জামাই বাবাজীবন ভালো মানুষ, চেপে যা’।  গৌরবের বোনেরাও দেবলীনার কমেন্ট বক্সে মজা করে লিখেছেন- ‘উফ জামাইবাবুটা দারুন তো’। আবার অনেক বন্ধু সরাসরি হুমকি দিয়ে বলেছেন- ‘কাতারে' (লাইনে) অপেক্ষা করতে, কারণ মিকেলে-কে মনে মনে আগেই ভবিষ্যতের বর হিসাবে ঠিক করে ফেলেছে তাঁরা। 

তবে নেটিজেনদের দেওয়া জবাবে, দেবলীনা কিন্তু মেনে নিয়ছেন মিকেলের চেয়ে  বেশি হ্যান্ডসাম তাঁর বর গৌরব। তবে দেবলীনার এই মজাদার পোস্ট নিয়ে গৌরব কী প্রতিক্রিয়া জানান, সেটা জানতে বেশ উত্সাহী সকলেই। 

বন্ধ করুন