বাংলা নিউজ > বায়োস্কোপ > টলিউডে আসার আগে বেশ ‘গোলুমোলু’ ছিলেন দেবলীনা! আগের-পরের ছবি দিয়ে চমকে দিলেন

টলিউডে আসার আগে বেশ ‘গোলুমোলু’ ছিলেন দেবলীনা! আগের-পরের ছবি দিয়ে চমকে দিলেন

নিজের ওজন কমানোর ছবি শেয়ার করলেন দেবলীনা সোশ্যাল মিডিয়ায়। 

দেবলীনা কুমার ভাগ করে নিলেন নিজের আগের ও পরের চেহারার ছবি। আপাতত তা নিয়েই চর্চা সোশ্যাল মিডিয়ায়। 

টলিউডে পা রাখার আগে ওজন ঝরিয়ে ছিপছিপে হয়েছেন দেবলীনা কুমার। নিজের মুখেই সে কথা বহুবার জানিয়েছেন। সঙ্গে ‘মোটা চেহারা’র ছবিও বেশ কয়েকবার শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ‘বডি পজিটিভিটি’র বার্তা দিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়ের পত্নী।

‘Transformation Monday’ ট্যাগে আগের ও পরের ছবি শেয়ার করেছেন দেবলীনা। লিখেছেন, ‘আমি জানি আমাকে আগের ছবিতে মিষ্টি লাগছে। কিন্তু বিশ্বাস করুন এটা এমন একটা জার্নি যার জন্য আমি অনেক পরিশ্রম করেছি আর রোজ করছি।’ সঙ্গে জানান, ‘এখন আমার নিজেকে বেশি ভালো লাগে, কারণ সব রকম পোশাকে এখন আমি আত্মবিশ্বাস পাই।’

ওজন কমানো নিয়ে একবার সাক্ষাৎকার দিতে গিয়ে দেবলীনা জানিয়েছিলেন, তিনি খেতে খুব ভালোবাসেন। তাই খাওয়াদাওয়া কিছুদিন কন্ট্রোল করার পরই বুঝে গিয়েছিলেন সেটা তাঁর দ্বারা সম্ভব নয়। ওজন ঝরাতে গেলে তাঁকে ঘাম ঝরাতে হবে। দেবলীনা জানিয়েছেন, ‘আমি সপ্তাহে ৪-৫ দিন মাটন খাই। তবে অল্প পরিমাণে। বিকেল হলে দুধ চা খাই। আবার মাঝেমধ্যে ইচ্ছা হলে রাতে বিরিয়ানিও খেয়ে ফেলি। এ সব খাওয়ায় কোনও অসুবিধা নেই। মাপ বুঝে ক্যালোরি ঝরিয়ে ফেললেই সমস্যার সমাধান হয়ে যাবে।’ কড়া নিয়ম মেনে চলেন। বাড়িতেই কিছু মেশিন কিনে একটি ছোট জিম তৈরি করে ফেলেছেন। সেখানেই ঘাম ঝরিয়ে নিজেকে সতেজ রাখছেন অভিনেত্রী। জিম বা শরীরচর্চা করতে হবে বলে করেন না, বরং শরীরচর্চা করতে পছন্দ করেন। তাঁর সাইকেলিং-এর ফোটো তো প্রায় রোজই চোখে পড়ে।

সোশ্যাল মিডিয়ায় সকলে বেশ প্রশংসা করেছে অভিনেত্রীর। একজন লিখেছেন, ‘রোগা হোক বা মোটা তোমাকে দু'রকম চেহারাতেই ভালো লাগে। আর যত ওজন তুমি কমিয়েছ তা সত্যি প্রশংসা পাওয়ার মতো।’ আরেকজন লিখেছেন, ‘অনেকেই সাহস পাবে না নিজের এরকম ছবি পোস্ট করতে। নিজের উপর ভরসা আর বিশ্বাস থাকলেই সম্ভব।’ তবে কেউ কেউ আবার মনে করছে অভিনেত্রীর লেখা ‘রোগা হওয়ার পর সব পোশাকে আত্মবিশ্বাস পাই’ কথাটা কেউ যেন ভুলভাবে না নেয়! কারও যেন মনে না হয়, রোগা চেহারা ছাড়া পরা যায় না সব পোশাক।

বায়োস্কোপ খবর

Latest News

সার্চ কমিটি তৈরির প্রস্তাব ‘ফেলে রেখেছেন’ রাজ্যপাল, উপাচার্য নিয়োগে সরব ব্রাত্য ১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা?

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.