বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina Kumar: টু পিস সুইম স্যুটে তাক লাগলেন দেবলীনা! পুলের ধারে ছুটির মেজাজে গৌরব-পত্নী
বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন দেবলীনা।

Devlina Kumar: টু পিস সুইম স্যুটে তাক লাগলেন দেবলীনা! পুলের ধারে ছুটির মেজাজে গৌরব-পত্নী

সম্প্রতি আরও এক বার চর্চার কেন্দ্রবিন্দুতে দেবলীনা। সৌজন্যে কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো।

তাঁর পায়ের তলায় সরষে। সুযোগ পেলেই ব্যাগপত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। দেবলীনা কুমার। এই তো সবে ছুটি কাটিয়ে ফিরলেন আমেরিকা থেকে! আর তাঁর অবসর যাপনের লেন্সবন্দি মুহূর্তরা অনুরাগীদের জন্য।

সম্প্রতি আরও এক বার চর্চার কেন্দ্রবিন্দুতে দেবলীনা। তাঁর নামের পাশে জুড়ে গিয়েছে 'ডিভা' তকমা। সৌজন্যে কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো। সেখানে টু পিস সুইম স্যুটে ধরা দিয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। বাহারি রঙের স্যুট, খোলা চুল, চোখে কালো চশমা— পুলের ধরে গায়ে রোদ মেখে নিয়েছেন দেবলীনা। ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন 'লেজি লমহে'র সুর।

দেবলীনাকে দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায়।

বিদেশ থেকে ফিরেই কাজ নিয়ে ব্যস্ত দেবলীনা। আপাতত 'সাহেবের চিঠি' ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। ছবির কাজ, কলেজে শিক্ষকতা সামলেই টেলিভিশনে পা রেখেছেন তিনি। অতীতে এক সাক্ষাৎকারে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেবলীনা বলেন, 'নানা কাজের মাঝেই ধারাবাহিক করার সিদ্ধান্ত। ১৫ দিনের বেশি তাই হয়তো সময় দিতে পারব না। সে ক্ষেত্রে এই ধরণের চরিত্র করলে চাপটা একটু হলেও কম থাকে।'

(আরও পড়ুন: কলকাতা নয়, দেবলীনার প্রিয় শহর নিউ ইয়র্ক, সেখানকার রাস্তায় তুমুল নাচ অভিনেত্রীর)

এই প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় দেবলীনার। দর্শক-মনেও ছাপ ফেলেছেন তিনি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, 'আগে কখনও নেতিবাচক চরিত্র করিনি। কিন্তু এই চরিত্রটা একটু অন্য রকম। ভীষণ গ্ল্যামারাস। টেলিভিশনে সচরাচর এমনটা দেখা যায় না। তাই আরও বেশি আগ্রহ পেয়েছিলাম।

বন্ধ করুন