বাংলা নিউজ > বায়োস্কোপ > সাহেব-চিঠির প্রেমে বাধা দেবেন দেবলীনা? ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে জানালেন…

সাহেব-চিঠির প্রেমে বাধা দেবেন দেবলীনা? ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে জানালেন…

‘সাহেবের চিঠি’ নিয়ে যা জানালেন দেবলীনা। 

স্টার জলসায় খুব জলদি শুরু হবে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক। প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায়ের এই ধারাবাহিক মে মাসে ঘোষণা করা হলেও, দিনকয়েক আগেই সামনে এসেছে দিনক্ষণ। ২৭ জুন থেকে বিকেল ৬.৩০-এ দেখানো হবে ‘সাহেবের চিঠি’।

এক সুপারস্টার তারকা আর এক ডাকপিওন মেয়ের প্রেম নিয়েই এগোবে ‘সাহেবের চিঠি’-র গল্প। এদিকে, এই দুইয়ের মাঝে থাকছে এক তৃতীয় ব্যক্তিও। যে সাহেবের খুব কাছের বন্ধু, গ্ল্যামারাস নায়িকা। নাম রাইমা। ‘সাহেবের চিঠি’-তে খলনায়িকা হয়েই দেখা দিচ্ছেন দেবলীনা কুমার।

সাহেবের চিঠি প্রসঙ্গে দেবলীনা জানান, ‘এটা আমার টেলিভিশনে প্রথম কাজ। খলনায়িকা হিসেবে প্রথম কাজ। রাইমা নিজেও একজন অভিনেত্রী, গ্ল্যামার ওয়ার্ল্ডের নম্বর ১। সাহেবের খুব ভালো বন্ধু। মনে করে সে আর সাহেব পারফেক্ট কাপল। সাহেব আর চিঠির সম্পর্কে রাইমার গুরুত্ব অপরিসীম।’ দেবলীনা আরও জানান, ‘আমার চরিত্রটা বেশ চ্যালেঞ্জিং’। সঙ্গে সবাইকে সাহেবের চিঠি দেখার কথাও বলেন তিনি।

ধারাবাহিকে সুপারস্টার হিসেবে দেখানো হবে প্রতীককে। নাম সাহেব। দুর্ঘটনায় পা হারিয়ে সে রাগি, জেদি হয়ে উঠেছে। এদিকে চিঠি অর্থাৎ দেবচন্দ্রিমার মুখে সবসময় লেগে থাকে হাসি। গ্রামের মানুষ চিঠিকে দেখলেই খুশি হয়ে যায়, তার মিষ্টি স্বভাবের কারণে! এখন প্রশ্ন, চিঠি কি পারবে বদমেজাজি সাহেবকে বদলে দিতে?

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.