বাংলা নিউজ > বায়োস্কোপ > সাহেব-চিঠির প্রেমে বাধা দেবেন দেবলীনা? ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে জানালেন…
‘সাহেবের চিঠি’ নিয়ে যা জানালেন দেবলীনা। 

সাহেব-চিঠির প্রেমে বাধা দেবেন দেবলীনা? ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে জানালেন…

‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে নেগেটিভ রোলে দেখা মিলবে দেবলীনা কুমারের। প্রথম বার কাজ করতে চলেছেন টেলিভিশনের পরদায়। জানুন কী বলছেন তিনি এই ব্যাপারে। 

স্টার জলসায় খুব জলদি শুরু হবে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক। প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায়ের এই ধারাবাহিক মে মাসে ঘোষণা করা হলেও, দিনকয়েক আগেই সামনে এসেছে দিনক্ষণ। ২৭ জুন থেকে বিকেল ৬.৩০-এ দেখানো হবে ‘সাহেবের চিঠি’।

এক সুপারস্টার তারকা আর এক ডাকপিওন মেয়ের প্রেম নিয়েই এগোবে ‘সাহেবের চিঠি’-র গল্প। এদিকে, এই দুইয়ের মাঝে থাকছে এক তৃতীয় ব্যক্তিও। যে সাহেবের খুব কাছের বন্ধু, গ্ল্যামারাস নায়িকা। নাম রাইমা। ‘সাহেবের চিঠি’-তে খলনায়িকা হয়েই দেখা দিচ্ছেন দেবলীনা কুমার।

সাহেবের চিঠি প্রসঙ্গে দেবলীনা জানান, ‘এটা আমার টেলিভিশনে প্রথম কাজ। খলনায়িকা হিসেবে প্রথম কাজ। রাইমা নিজেও একজন অভিনেত্রী, গ্ল্যামার ওয়ার্ল্ডের নম্বর ১। সাহেবের খুব ভালো বন্ধু। মনে করে সে আর সাহেব পারফেক্ট কাপল। সাহেব আর চিঠির সম্পর্কে রাইমার গুরুত্ব অপরিসীম।’ দেবলীনা আরও জানান, ‘আমার চরিত্রটা বেশ চ্যালেঞ্জিং’। সঙ্গে সবাইকে সাহেবের চিঠি দেখার কথাও বলেন তিনি।

ধারাবাহিকে সুপারস্টার হিসেবে দেখানো হবে প্রতীককে। নাম সাহেব। দুর্ঘটনায় পা হারিয়ে সে রাগি, জেদি হয়ে উঠেছে। এদিকে চিঠি অর্থাৎ দেবচন্দ্রিমার মুখে সবসময় লেগে থাকে হাসি। গ্রামের মানুষ চিঠিকে দেখলেই খুশি হয়ে যায়, তার মিষ্টি স্বভাবের কারণে! এখন প্রশ্ন, চিঠি কি পারবে বদমেজাজি সাহেবকে বদলে দিতে?

 

বন্ধ করুন