বাংলা নিউজ > বায়োস্কোপ > গাঁটছড়া: ‘ঋদ্ধিমান’ গৌরবকে বদমেজাজি বললেন বউ দেবলীনা, ‘এত চেঁচামেচি করলে…’
গাঁটছড়ার ঋদ্ধিমানকে বদরাগী বললেন দেবলীনা কুমার!

গাঁটছড়া: ‘ঋদ্ধিমান’ গৌরবকে বদমেজাজি বললেন বউ দেবলীনা, ‘এত চেঁচামেচি করলে…’

  • গাঁটছড়া-র ঋদ্ধিমান সিংহরায়ের মতো গৌরব চট্টোপাধ্যায়ও কি রাগী? জানুন দেবলীনা কুমার কী বললেন এই নিয়ে। 

‘গাঁটছড়া’র ঋদ্ধিমানরে রাগ দেখে মাঝে মাঝেই চমকে যান দর্শকরা। যদিও খড়ি ব্যাপারটাকে খুব সুন্দর করে সামলে নেয়, তবে ভাবুন তো আপনার জীবনসঙ্গীও যদুি এরকমই রাগী হয় কী করবেন!

সম্প্রতি এরকমই প্রশ্ন রাখা হয়েছিল ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করা গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী দেবলীনা কুমারের কাছে। এক বাংলা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবলীনা জানান, ‘গৌরবকে দেখলে হয়তো বোঝা যায় না, তবে ও বেশ রাগী। যদিও ওঁর বহিঃপ্রকাশ ঋদ্ধিমানের থেকে আলাদা। তবে হ্যাঁ এত চেঁচামেচি করলে, বদমেজাজ থাকলে সম্পর্ক টিকত না’। আরও পড়ুন: খোলা শার্টের বোতাম, অন্তর্বাসে দেবলীনা কুমারের বার্তা, ‘আমি ভালো কাজ করতে চাই’!

টলিউডের পাওয়ার কাপল গৌরব আর দেবলীনা। দু'জনের ছবি একসাথে দেখতে খুব পছন্দ করেন ভক্তরা। এমনকী, দু'জনের কেমিস্ট্রিও সুপার হিট। তা কেমন লাগছে দেবলীনার বরের কাজ ‘গাঁটছড়া’য়? 

অভিনেত্রী-নৃত্যশিল্পীর দাবি, রোজ গাঁটছড়া দেখার সময় হয় না। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই কিছু ঝলক চোখে পড়ে। আর গৌরব নাকি ঋদ্ধির মতোই বউয়ের থেকে প্রশংসা শুনতে ভালোবাসে!

স্টার জলসায় মাসখানেক আগে শুরু হলেও টিআরপি-র সেরা দশে ধামাকা ফেলে দিয়েছে ‘গাঁটছড়া’। প্রায় একবছর ধরে টিআরপি তালিকার উপরে থাকা ‘মিঠাই’কে টেনে নামিয়েছে। ঋদ্ধি-খড়ি অর্থাৎ গৌরব আর শোলাঙ্কির জুটি জায়গা করে নিয়েছে দর্শক মনে। দেবলীনাও মেনে নিলেন, সত্যি নার কেমন লাগছে? এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, গৌরব -শোলাঙ্কির রসায়নও খুব ভাল ফুটছে পর্দায়।

বন্ধ করুন