বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাঙালিকে রগড়ানো এত সহজ নয়!',দিলীপ ঘোষকে কটাক্ষ দেবলীনা কুমারের
দেবলীনা কুমার।  ছবি সৌজন্যে - ট্যুইটার
দেবলীনা কুমার।  ছবি সৌজন্যে - ট্যুইটার

'বাঙালিকে রগড়ানো এত সহজ নয়!',দিলীপ ঘোষকে কটাক্ষ দেবলীনা কুমারের

  • পশ্চিমবঙ্গ বিধাসভার নির্বাচনে ফের একবার জয়ী তৃণমূল কংগ্রেস।রাসবিহারী  থেকে জয়ী হয়েছেন মেয়র পারিষদ দেবাশিস কুমার। 

পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনে ফের একবার জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। কলকাতার রাসবিহারী অঞ্চল থেকে নির্বাচন লড়াইয়ে জিতেছেন মমতার দীর্ঘদিন লড়াকু সৈনিক দেবাশিস কুমার। এরপরেই সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষকে কটাক্ষ করে দেবাশিস-কন্যা তথা অভিনেত্রী দেবলীনা কুমার লেখেন,'বাঙালিকে রগড়ানো এত সহজ নয়!' তৃণমূলের পাশাপাশি নির্বাচনে তাঁর বাবার এই জয় নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় বাবা দেবাশীষ কুমারের 'যুদ্ধজয়'-এর হাসিমুখের ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে দিলীপ ঘোষকে একহাত নিয়ে ওই ক্যাপশনটি জুড়েছেন মেয়র পারিষদ-কন্যা। ওই ছবিটি ছাড়াও সোশ্যাল মিডিয়ায় আরও তিনটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। একটি ছবিতে দেখা যাচ্ছে স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে নির্বাচনী প্রচারে বেড়িয়েছেন তিনি। অন্যটিতে দেখা যাচ্ছে মা-বাবার সঙ্গে ভোট দিয়ে তাঁর বেরিয়ে আসার ছবি। শেষেরটিতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে নির্বাচনী প্রচারে তাঁর অংশগ্রহনের ছবি। জানিয়ে রাখা ভালো,এই নির্বাচনী প্রচারে প্রথম থেকেই বাবা দেবাশিস কুমারের ছায়াসঙ্গী হিসেবে দেখা গেছে তাঁকে।

প্রসঙ্গত, রাজ্যে নির্বাচন শুরু হওয়ার প্রাক্কালে টলিউডের বহু শিল্পী একসঙ্গে জোট বেঁধে বিজেপি বিরোধী একটি গানের ভিডিও তৈরি করেন। প্রকাশ পাওয়া মাত্রই হইহই করে তা সাদরে গৃহীত হয়। এই ভিডিও প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জোর গলায় বলেন,'শিল্পীদের কাজ অভিনয় করা,সেটাই তাঁরা করুক। রাজনীতি যেন তাঁরা করতে না আসে। যদি আসে তাহলে কিন্তু ওঁদের রগড়ে দেবো। আর ওঁরা জানেন যে দিলীপ ঘোষ কেমন রগড়াতে পারে!'

দিলীপ ঘোষের পাশাপাশি নরেন্দ্র মোদীকেও ছাড়েননি দেবলীনা। তৃণমূল সমর্থক এই অভিনেত্রী কোনও লুকোছাপা না করেই একটি জনসভায় প্রচারের মঞ্চ থেকে টপ দেগেছিলেন দেশের প্রধানমন্ত্রীর উদ্দেশে। বলেছিলেন,' লম্বা দাঁড়ি গোঁফ রেখে রবীন্দ্রনাথ ঠাকুর সাজার চেষ্টা করছেন নরেন্দ্র মোদী। তবে তিনি হয়তো ভুলে গেছেন যে মানুষ ওত বোকা নয় যে সাদা,লম্বা গোঁফ দাড়ি দেখলেই যাকে তাকে বিশ্বকবি বলে ভুল করবে'। 

বন্ধ করুন