বাংলা নিউজ > বায়োস্কোপ > দিব্যা ভাটনগরের মৃত্যুতে স্বামী গগনকে দায়ী করে বিস্ফোরক মন্তব্য দেবলীনার
দিব্যা ভাটনগরের মৃত্যুতে স্বামী গগণকে দায়ী করে বিস্ফোরক মন্তব্য দেবলীনার (ছবি ইনস্টাগ্রাম)
দিব্যা ভাটনগরের মৃত্যুতে স্বামী গগণকে দায়ী করে বিস্ফোরক মন্তব্য দেবলীনার (ছবি ইনস্টাগ্রাম)

দিব্যা ভাটনগরের মৃত্যুতে স্বামী গগনকে দায়ী করে বিস্ফোরক মন্তব্য দেবলীনার

  • দেবলীনা বলেন, 'এরকম ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে কেউ কোনও রোগের বিরুদ্ধে লড়াই করতে পারেন না, কোভিড-১৯ তো ছাড়।'

করোনাভাইরাস আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেত্রী দিব্যা ভাটনগর। গত কয়েক সপ্তাহ ধরে কোভিড-১৯-এর সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেত্রী। রাখা হয়েছিল ভেন্টিলেশনে। কিন্তু শেষরক্ষা হয়নি। সোমবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন স্টার প্লাসের সাড়া জাগানো সিরিয়াল ‘ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়’ খ্যাত দিব্যা।

এবার প্রয়াত অভিনেত্রীকে নিয়ে ইনস্টাগ্রামে মুখ খুললেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য। তাঁর অভিযোগ, স্বামী গগন গব্রুর ক্রমাগত শারীরিক ও মানসিক নির্যাতনে ভেঙে পড়েছিলেন দিব্যা। দেবলীনা বলেন, 'দিব্যা নিরীহ ছিল এবং আমি ওকে সেটা বোঝাতাম। আমার থেকে বেশি অনুভূতিপ্রবণ ছিল দিব্যা। আমি এই ভিডিয়োটা করছি তার জন্য, যে দিব্যাকে এত কষ্ট দিয়েছে। আমি জানি ও কোভিড-১৯-এ মারা গিয়েছে। কিন্তু ও মানসিক চাপের মধ্যে দিয়ে গিয়েছে, ওকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। এরকম ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে কেউ কোনও রোগের বিরুদ্ধে লড়াই করতে পারেন না, কোভিড-১৯ তো ছাড়।'

সাত মিনিটের ভিডিয়োবার্তায় দেবলীনা আরও জানিয়েছেন, হিমাচল প্রদেশের শিমলায় গগনের বিরুদ্ধে মামলা রয়েছে। সেজন্য গত বছর ছ’মাস জেল খাটতে হয়েছে তাঁকে। দিব্যাকে ভুল বুঝিয়ে মুম্বইয়ে নিয়ে আসেন গগন। প্রমাণ-সহ গগনের পর্দা ফাঁস করে দেওয়ার হুমকি দেন দেবলীনা। 

দিব্যার পরিবার আগেই অভিযোগ করেছিল, গগন প্রতারক। অসুস্থ দিব্যার দেখভাল না করে তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সে। পেশায় ট্যালেন্ট ম্যানেজার গগন অবশ্য এক ভিডিয়ো বার্তায় সব অভিযোগ অস্বীকার করে দাবি করেছিলেন, দিব্যার পরিবার কোনওদিনই তাঁদের সম্পর্ককে মান্যতা দেয়নি।   

সোমবার ভোর তিনটে নাগাদ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। পরিবার সূত্রে জানা গিয়েছিল, করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন তিনি।   

বন্ধ করুন