বাংলা নিউজ > বায়োস্কোপ > Devoleena Bhattacharjee on The Kerala Story: আমার বর মুসলমান, ‘দ্য কেরালা স্টোরি’ ওর আপত্তিকর লাগেনি: অভিনেত্রী দেবলীনা

Devoleena Bhattacharjee on The Kerala Story: আমার বর মুসলমান, ‘দ্য কেরালা স্টোরি’ ওর আপত্তিকর লাগেনি: অভিনেত্রী দেবলীনা

‘দ্য কেরালা স্টোরি নিয়ে সরব দেবলীনা (instagram)

Devoleena Bhattacharjee on The Kerala Story: অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য এবার মুখ খুললেন ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে। বললেন, তাঁর বরের এই ছবি কেমন লেগেছে। কী বলছেন তিনি?

জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখকে বিয়ে করেছেন টিভি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। ‘দ্য কেরালা স্টোরি’ সম্পর্কে এর মাঝে মতামত জানিয়েছেন দেবলীনা। তিনি বলেছেন তাঁর বরের সঙ্গে এই ছবিটি দেখতে গিয়েছেন এবং কোনও ভুল খুঁজে পাননি। ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি বক্স অফিসে ভালো ফল করেছে। সিনেমাটি ১০০ কোটি থেকে মাত্র কয়েক ধাপ দূরে রয়েছে।

শুধু দেশেই নয়, সারা বিশ্বে জনপ্রিয় হয়েছে ছবিটি। তবে একাংশের মানুষ ছবিটির বিরোধিতাও করছেন। এতে দেখানো তথ্যের পরিপ্রেক্ষিতে একে অপপ্রচার হিসেবেও আখ্যায়িত করার কথা বলেছেন অনেকে। অন্যদিকে ছবিটির পরিচালক সুদীপ্ত সেন জানিয়েছেন, অনেক গবেষণা করে ছবিটি নির্মাণ করেছেন তিনি।

এরই মধ্যে এল ছোটপর্দার অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের মন্তব্য। তিনি বলেছেন, তাঁর বর একজন মুসলমান এবং তিনি ছবিটি নিয়ে আপত্তিকর কিছু পাননি। টুইটের দেবলীনা জানিয়েছেন, তিনি এবং তাঁর বর শাহনওয়াজ শেখ ছবিটি একসঙ্গে দেখেছেন। তাঁর স্বামী ছবিটির প্রশংসা করেছেন। দেবোলিনা একজন টুইটার ব্যবহারকারীকে ট্যাগ করে এই টুইট করেছেন।

সেই টুইটার ব্যবহারকারী লিখেছিলেন যে, তাঁর এক বন্ধু অন্য ধর্মের একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন। যখন তিনি তাঁর প্রেমিককে ‘দ্য কেরালা স্টোরি’দেখতে বললেন, সেই ব্যক্তি প্রত্যাখ্যান করেন। শুধু তাই নয়, মেয়েটিকে লাঞ্ছিত করা হয়েছে বলেও অভিযোগ তুলেছেন তিনি।

এই মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে টুইটারে দেবলীনা ছবিটির সমর্থনে কথা বলেছেন এবং লিখেছেন, ‘এমনটি সব সময়ে ঘটে না। আমার বর একজন মুসলমান এবং তিনি আমার সঙ্গে ছবিটি দেখেছেন। তিনি এর প্রশংসা করেছেন। তিনি এটিকে অপমান হিসেবে নেননি বা মনে করেননি এটা তাঁর ধর্মের পরিপন্থী। আমি মনে করি প্রত্যেক ভারতীয়র এমন হওয়া উচিত।’ টুইটে দেবলীনা হ্যাশট্যাগ দিয়েছেন ‘দ্য কেরালা স্টোরি’।

শাহনওয়াজ শেখের সঙ্গে দেবলীনার বিয়েটি হয়েছিল গত বছর। জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখকে বিয়ে করা নিয়ে আলোচনাতেও থেকেছিলেন দেবলীনা। টিভি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’-য় গোপী বহুর ভূমিকায় অভিনয় করার জন্য দেবীনা পরিচিত। এর পাশাপাশি তিনি ‘বিগ বস ১৩’-তেও অংশ নিয়েছেন।

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিবাদটি ঠিক কী? এই ছবিটি পরিচালনা করেছেন সুদীপ্ত সেন। এর প্রযোজক বিপুল শাহ। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন আদা শর্মা, সিদ্ধি ইদনানি এবং সোনিয়া বালানি। ছবির ট্রেলারে দাবি করা হয়েছে যে, কেরল থেকে ৩২,০০০ মহিলা নিখোঁজ হয়ে সন্ত্রাসবাদী সংগঠন আইএসআইএস-এ যোগদান করেছেন। পরিসংখ্যান নিয়ে অনেক বিতর্কও ছিল। বিষয়টি আদালতে পৌঁছোলে নির্মাতারা ৩২ হাজারের পরিবর্তে ৩ জন নারী রাখার কথা বলেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup) 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024-এ রাহুল ও গোয়েঙ্কার মধ্যে সে দিন ঠিক কী ঘটেছিল? মুখ খুললেন ঋষভ পন্ত ২য় বরকে নিয়ে প্রকাশ্যে ভালোবাসার ইস্তেহার পিয়ার! পরমব্রতর থেকে বয়সে কত ছোট তিনি উত্তর ভারতে ক্রমবর্ধমান তাপমাত্রা, এসির দাবিতে হোস্টেল পড়ুয়াদের 'ঘুম' প্রতিবাদ ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.