বাংলা নিউজ > বায়োস্কোপ > স্পোর্টস ব্রা পরে বেলি ডান্স করছেন গোপী বহু দেবলীনা, পেলেন ‘ডান্সিং ডিভা’র তকমা

স্পোর্টস ব্রা পরে বেলি ডান্স করছেন গোপী বহু দেবলীনা, পেলেন ‘ডান্সিং ডিভা’র তকমা

বেলি ডান্স করছেন গোপী বহু দেবলীনা।

আপনি কি নিজেকে নোরা ফতেহি ভাবছেন, এরকমই কটাক্ষ ভেসে এসেছে সোশ্যাল মিডিয়ায়!

দেবলীনা ভট্টাচার্য বেশ পরিচিত একটা নাম। যদিও ‘গোপী বহু’ নামেই বেশি জনপ্রিয় তিনি। ধারাবাহিক শেষ হলেও এখনও ‘গোপী বহু’-র মোহ কাটেনি দর্শকদের। ‘বিগ বস’-এর ১৩ ও ১৪ নম্বর সিজনে ‘বহু বনি বেব’ হিসেবে নিজেকে পরিচয় দিতেন দেবলীনা। বাড়ির বউয়ের অবতার ছেড়ে বেরিয়ে নিজের একটা নতুন পরিচয় তৈরি করাই ছিল তাঁর মূল লক্ষ্য। 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন দেবলীনা। যেখানে তাঁকে দেখা যাচ্ছে কালো স্পোর্টস ব্রা পরে বেলি ডান্সিং করতে। লকডাউনে বাড়িতে বসে নতুন এই ডান্স ফর্ম শেখায় মন দিয়েছেন অভিনেত্রী। আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই অভিনেত্রীর নয়া অবতার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে দেবলীনা লিখেছিলেন, ‘যদিও বর্তমানে প্রশিক্ষণ নিচ্ছি, তাহলেও সম্প্রতি এই ড্যান্স ফর্ম-এর প্রেমে পড়েছি আমি। অনেকটাই শেখা বাকি। এখনো পুরোপুরি তৈরি নই যে গোটা একটা গানে নাচ করব। পরবর্তী সময়ে শেখা শেষ হলে নিশ্চয়ই নাচের পুরো ভিডিয়ো আপলোড করবো। ততক্ষণ এই ভিডিওটি উপভোগ করুন।’

দেবলীনার এই নতুন আবতারে বেশ চমকে গিয়েছেন নেট-নাগরিকরা। আরে এটা গোপী বহু-ই তো!-র মতো কমেন্ট পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর বেলি ডান্সিংয়ের জ্বরে কাবু সকলেই! অনেকেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। যদিও, নিন্দাও হয়েছে! ওই যাকে ট্রোলিং বলে আর কি! ‘এই নাকি আর্দশ বৌমা গোপী বহু!’ কেউ আবার লিখেছেন, ‘আপনি কি নিজেকে নোরা ফাতেহি মনে করছেন! শত চেষ্টা করলেও তা হতে পারবেন না।’ তবে, এসবে পাত্তা না দিয়েই নিজের প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.