বিগ বস থেকে বেরিয়ে গেলেন বিকাশ গুপ্তা, তবে দেবলীনা কবে ফিরছেন ?
বিগ বস থেকে বেরিয়ে গেলেন বিকাশ গুপ্তা, তবে দেবলীনা কবে ফিরছেন ?

বিগ বস সিজন ১৩: বেরিয়ে গেলেন বিকাশ তবে ফিরছেন না দেবলীনা!

  • দেবলীনা ভট্টাচার্যের ভক্তদের জন্য খারাপ খবর। বিগ বসের ঘরে ফিরছেন না অভিনেত্রী। পিঠের চোটের জন্যই চিকিত্সকরা তাঁকে বিগ বস হাউসে না যাওয়ার পরামর্শ দিয়েছেন।

বিগ বস থেকে বেরিয়ে গেলেন মাস্টারমাইন্ড বিকাশ গুপ্তা, তবে বিগ বসের ঘরে ফিরবেন না দেবলীনা ভট্টাচার্য! খবর বিগ বস সূত্রে। বিগ বসের প্রাক্তন প্রতিযোগী বিকাশ দেবলীনা ভট্টাচার্যের সাময়িক বদলি হিসাবে বিগ বস সিজন ১৩-য় অংশ নিয়েছিলেন। বিকাশ বেরিয়ে গেলেও দেবলীনা এখনই বিগ বস হাউসে প্রবেশ করছেন না,খবর স্পটবয় সূত্রে।

বিকাশের বিগ বস হাউস থেকে বেরিয়ে যাওয়ার ইঙ্গিত মিলেছিল মঙ্গলবারই। বিন্দু দারা সিং মঙ্গলবারই টুইট করেন, 'আমার মনে হয় বিকাশ আর বিগ বসের ঘরে নেই, দেবলীনা কি এন্ট্রি নিয়েছে'?



পিঠের চোটের কারণে বিগ বস থেকে বিদায় নিতে হয়েছিল ছোটপর্দার গোপী বহু দেবলীনাকে। বুধবার সকাল থেকেই জল্পনা শুরু হয়েছিল দেবলীনা কবে ফিরছেন বিগ বসের ঘরে? বিকালের দিকে আচমকাই শোনা যায় দেবলীনার বিগ বসের ঘরে ফেরার সম্ভাবনা প্রায় নেই। শোয়ের মেয়াদ বাড়লেও দেবলীনা সময়মতো সুস্থ হতে পারবেন না। চিকিত্সকদের এই রিয়ালিটি শোয়ে অংশ নেওয়ার ব্যাপারে দেবলীনাকে সবুজ সংকেত দিচ্ছেন না। স্বভাবতই হতাশ দেবলীনা ভক্তরা।

বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী দেবলীনা। শো চলাকালীনই একটি টাস্ক পারফর্ম করার সময় চোট পান দেবলীনা।

Devoleena Bhattacharjee

বিগ বসের ঘরে ফেরার ব্যাপারে বরাবরই আত্মবিশ্বাসী ছিলেন দেবলীনা। বাইরে এসে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে দেবলীনা জানিয়েছিলেন, 'যা হয়েছে সেটা খুবই দুভার্গ্যজনক কিন্তু যখন আমি বিদায় নিচ্ছিলাম সলমন খান স্যার বললেন আমার ফিরে আসা উচিত কারণ এটা বিগ বসের সবচেয়ে চর্চিত সিজন' ।

বিগ বস সিজন ১১-র প্রতিযোগী ছিলেন বিকাশ গুপ্তা। সেই সিজন বিকাশ এবং অভিনেত্রী শিল্পা শিন্দের তিক্ত সম্পর্ক সবসময়ই থেকেছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। সেই সিজনেই মাস্টারমাইন্ড খেতাব পেয়েছিলেন বিকাশ। বসের ঘর থেকে বেরিয়ে বিকাশ গুপ্তা শীঘ্রই থাইল্যান্ড উড়ে যাবেন। সেখানে বন্ধু একতা কাপুর এবং অন্যদের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানাবেন বিকাশ।

বন্ধ করুন