বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'কাছের মানুষ' প্রসেনজিতের গলায় মালা রচনার! মুখ বেজার দেবের, জমজমাট দিদি নম্বর ১

Didi No 1: 'কাছের মানুষ' প্রসেনজিতের গলায় মালা রচনার! মুখ বেজার দেবের, জমজমাট দিদি নম্বর ১

দিদি নম্বর ১-এর মঞ্চে দেব-প্রসেনজিৎ

রচনার নির্দেশে ‘ফুচকাওয়ালা’ হলেন প্রসেনজিৎ আর দেব! রচনা-প্রসেনজিৎ জুটির রসায়ন দেখে মুগ্ধ দর্শক।  

বাংলা সিনেমার অন্যতম হিট জুটি প্রসেনজিৎ-রচনা। একজন টলিউডের ‘দাদা’, আরেকজন টলিউডের ‘দিদি'। দিদি নম্বর ১-এর মঞ্চে ফের ফিরলো রচনা-প্রসেনজিৎ ম্যাজিক। দু-দশক পর ‘সবুজ সাথী’ জুটির রোম্যান্টিক নাচের সাক্ষী থাকবে দর্শক। রবিবার ‘দিদি নম্বর ১’-এর সানডে ধামাকায় হাজির থাকছেন রচনার দুই ‘কাছের মানুষ’ দেব ও প্রসেনজিৎ।

রচনার সঙ্গে এদিন রোম্যান্টিক নাচে পা মেলালেন বুম্বাদা। সেই ঝলক দেখেই মুগ্ধ ফ্যানেরা। এ কথা অনেকেরই অজানা টলিউডে দেবের প্রথম নায়িকা ছিলেন রচনা, তাই এই টলিউড তারকার সঙ্গে বিশেষ বন্ডিং রয়েছেন রচনার। এদিন প্রকাশ্যে রচনা দেব ও প্রসেনজিৎ-কে নিজের ‘চোখের মণি’ বলে সম্বোধন করেন।

দেব ও প্রসেনজিৎ-এর আগমনে জমে যাবে দিদি নম্বর ১-এর মঞ্চ। মহালয়া স্পেশ্যাল এই পর্বে রচনাকে দেখা গেল একদম শারদীয়ার সাজে। নিজের কালেকশনের শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে নীল রঙা বন্ধগলায় ঝলমল করলেন বুম্বাদা। আর দেবের দেখা মিলল লাল রঙের পঞ্জাবিতে। মাথায় টোপর পরে দিদির সঙ্গে মালাবদলও সারলেন দেব। রচনা অবশ্য সেই মালা পরালেন প্রসেনজিৎ-এর গলায়। দেবের ‘কাছের মানুষ’ নায়িকা ইশাও হাজির থাকবেন এই এপিসোডে।

জি বাংলার তরফে শেয়ার করে হয়েছে এই এপিসোডের বিহাইন্ড দ্য সিনের ভিডিয়ো, তা দেখেই মুগ্ধ সবাই। অন্যদিকে প্রোমোয় দেখা গেল রচনার আবদারে ‘ফুচকাওয়ালা’ হলেন দেব-প্রসেনজিৎ। তবে সবাইকে ছেড়ে রচনাকেই ফুচকা খাওয়াতে বেশি আগ্রহী বুম্বাদা। তা দেখে মুখ বেজার দেবের! রচনা-প্রসেনজিৎ-এর রসায়ন আজও কতখানি জমজমাট তা বুঝিয়ে দিচ্ছে ‘দিদি নম্বর ১’-এর এই ঝলক। সম্প্রতি পুজো স্পেশ্যাল একটি ফটোশ্যুটেও ধরা দিয়েছেন দুজনে। এই জুটিকে রুপোলি পর্দায় ফের দেখবার আবেদন বেড়েই চলেছে দিনদিন। ইচ্ছেপূরণ হবে?

বায়োস্কোপ খবর

Latest News

শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা বাস্টাডে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ২ বছর পর টুর্নামেন্ট ফাইনালে রাফায়েল নাদাল Hair Care: চুল কোমর পর্যন্ত লম্বা হবে, শুধু এই ২টি জিনিস লাগান বাড়িতে ফের বেজেছে বিয়ের সানাই, খ্যাতনামা নৃত্যশিল্পীকে চিনতে পারছেন ছবি দেখে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.