বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Prosenjit: ‘কাছের মানুষ’ বুম্বাদা-কে জন্মদিনে বিশেষ উপহার দিতে চলেছেন প্রযোজক দেব
ফের একসঙ্গে রুপোলি পর্দায় দেব-প্রসেনজিৎ

Dev-Prosenjit: ‘কাছের মানুষ’ বুম্বাদা-কে জন্মদিনে বিশেষ উপহার দিতে চলেছেন প্রযোজক দেব

  • পুজোয় রুপোলি পর্দা মাতাতে আসছেন প্রসেনজিৎ-দেব জুটি, আগামী ৩০শে সেপ্টেম্বর অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। আর এই বিশেষ দিনেই মুক্তি পাবে ‘কাছের মানুষ’। 

একই ইন্ডাস্ট্রি দুই সুপারস্টার, অথচ তাঁদের মধ্যে রেষারেষি নয় বরং ভালোবাসার বাঁধনটাই পাকা। কারণ তাঁরা পরস্পরের ‘কাছের মানুষ’। এবার শুধু বাস্তবে নয়, রুপোলি পর্দাতেও একে অপরের ‘কাছের মানুষ’ হিসাবে ধরা দেবেন প্রসেনজিৎ ও দেব। দর্শকরা কবে সুযোগ পাবেন এই জুটিকে একসঙ্গে বড় পর্দা দেখতে? সেই ঘোষণা প্রযোজক দেব সেরে ফেললেন শনিবার।

আগামী ৩০শে সেপ্টেম্বর, বুম্বাদা-র জন্মদিনেই মুক্তি পেতে চলেছে এই ছবি। আর সবচেয়ে বড় কথা হল শুধু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন নয়, ওইদিন মহাপঞ্চমীও বটে। তাই দুর্গাপুজোর আবহ জমে যাবে এই বহু প্রতিক্ষীত বাংলা ছবির সঙ্গে।

এই প্রথমবার কোনও ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই দুই তারকা। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি। দেবের ‘ককপিট’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলেছিল প্রসেনজিতের তবে স্ক্রিন শেয়ার করা হয়নি। তবে পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’ এবং ‘কে তুমি নন্দিনী’র মতো ছবি পরিচালনা করেছেন টলিপাড়ার ইয়াং ব্রিগেডের অন্যতম পরিচালক পথিকৃৎ বসু।

এই ছবিতে দেব আর বুম্বাদা ছাড়াও থাকছেন ইশা সাহা। হ্যাঁ, দেবের 'গোলন্দাজ' নায়িকাকে প্রথমবার দেখা যাবে দেবের প্রযোজনা সংস্থায় কাজ করতে। শুরুতে এই গ্রীষ্মে ছবি মুক্তির পরিকল্পনা করেছিলেন প্রযোজক দেব, তবে মাস কয়েক আগেই জানিয়ে দেন পুজোর সময় ছবি মুক্তি পাবে। এবার তারিখ ঘোষণা করে দিলেন অভিনেতা-প্রযোজক। এদিন কাছের মানুষ-এর নতুন পোস্টারও প্রকাশ্যে এনেছেন দেব। 

গত বছর মহালয়া-তে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন দেব, গত ২৪ ফেব্রুয়ারি শেষ হয়েছে 'কাছের মানুষ' ছবির শ্যুটিং। আপতত জোর কদমে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

বন্ধ করুন