বাংলা নিউজ > বায়োস্কোপ > দেব-রুক্মিনীর নাম করে প্রতারণা! হুঁশিয়ারি তারকার প্রযোজনা সংস্থার তরফে
দেব-রুক্মিনীর নাম করে সোশ্যাল মিডিয়ায় পাতা হয়েছিল প্রতরণার ফাঁদ। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
দেব-রুক্মিনীর নাম করে সোশ্যাল মিডিয়ায় পাতা হয়েছিল প্রতরণার ফাঁদ। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

দেব-রুক্মিনীর নাম করে প্রতারণা! হুঁশিয়ারি তারকার প্রযোজনা সংস্থার তরফে

  • 'কিশমিশ' ছবিতে দেখা যাবে দেব-রুক্মিনী জুটিকে। এবার তাঁদের নাম করেই সোশ্যাল মিডিয়ায় প্রতারণার ফাঁদ পাতা হল। বিষয়টি নজরে আসতেই ইনস্টাগ্রামে হুঁশিয়ারি দিয়ে সতর্ক করা হল দেবের প্রযোজনা সংস্থার তরফে।

দেব-রুক্মিনীর সঙ্গে এক ছবিতে অভিনয় করতে চান? এহেন বিজ্ঞাপন দেওয়া হয়েছিল একটি গ্রূপের তরফে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ফলাও করে সেই গ্রূপের তরফে বলা হয়েছিল কয়েকজন সুশ্রী ও পরিশ্রমী ছেলে-মেয়ে প্রয়োজন দেব-রুক্মিনীর আগামী ছবি 'কিশমিশ'-এর জন্য। ইচ্ছুক ব্যক্তিরা যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করেন। আবার সেই বিজ্ঞাপনের নিচে 'আহ্বায়ক' হিসেবে উল্লেখ করা রয়েছে দেব ও রুক্মিনীর নামও!

তবে এই গোটা ব্যাপারটার সঙ্গে কোনও ধরনের সম্পর্ক নেই দেব কিংবা তাঁর প্রযোজনা সংস্থার। এককথায় এটি যে স্রেফ প্রতারণা বৈ আর কিছুই নয় তা জানিয়ে দেওয়া হল দেব এন্টারটেইনমেন্টের তরফ থেকে। বৃহস্পতিবারই ইনস্টাগ্রামে নিজেদের পেজে দেবের প্রযোজনা সসন্থার তরফে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করে দেওয়া হয়। তবে এই গ্রুপ যারা সোশ্যাল মিডিয়ায় অভিনেতার নিয়ে এই ধরনের প্রতারণার ফাঁদ পেতেছে তাঁদের বিরুদ্ধে আপাতত এখনই কোনওরকম পুলিশি ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

 

প্রায় এক বছরের ওপর হতে চলল রাজ্যের সিনেমা হল সব বন্ধ। বহু সিঙ্গল স্ক্রিন তো পাকাপাকিই বন্ধ হয়ে গেছে। তবে চলতি বছর পুজোতে বড়পর্দায় দু'দুটি ছবি রিলিজ রয়েছে দেবের। একটি 'টনিক',অন্যটি 'গোলন্দাজ'. পাশাপাশি 'কিশমিশ' ছবির কাজও রয়েছে দেবের হাতে। ‘কিডন্যাপে’-এর পর ফের একসঙ্গে জুটিতে দেব- রুক্মিণী। তবে এ ছবির ঘোষণা হলেও করোনার কারণে পিছিয়ে গেছিল শ্যুটিং। জানা গেছে, পরিস্থিতি ঠিকঠাক থাকলে আগামী অগাস্টের শেষের দিকেই জোরকদমে শুরু হয়ে যাবে 'কিশমিশ' এর শুটিং। ছবির শুটিং হওয়ার কথা কলকাতা ও উত্তরবঙ্গে।

'কিশমিশ' এর পরিচালক রাহুল মুখোপাধ্যায় এইমুহূর্তে ব্যস্ত রয়েছেন ছবির প্রি-প্রোডাকশনের কাজে। লোকেশন চূড়ান্ত না হলেও বাদবাকি বিষয়গুলো নিয়ে চলছে আলোচনা। আসার কথা ধীরে ধীরে ফের একবার কাজ শুরু হয়েছে টলিপাড়ায়। তাই দেব-রুক্মিনীর জুটির ম্যাজিক আরও একবার বড়পর্দায় দেখার আশায় বুক বাঁধতেই পারেন তাঁদের অনুরাগীরা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই মুক্তি পাবে 'কিশমিশ'।

 

বন্ধ করুন