বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: ‘শেষ ফোন কলটা তোমার নামে’, লিখল রুক্মিণী, বান্ধবীর প্রস্তাবে কী জবাব দিল দেব?
রুক্মিণীর ছবিতে কমেন্ট করলেন দেব। (ছবি সৌজন্যে- ফেসবুক)
রুক্মিণীর ছবিতে কমেন্ট করলেন দেব। (ছবি সৌজন্যে- ফেসবুক)

Dev-Rukmini: ‘শেষ ফোন কলটা তোমার নামে’, লিখল রুক্মিণী, বান্ধবীর প্রস্তাবে কী জবাব দিল দেব?

  • এবার ‘কিশমিশ’ জুটি দেব-রুক্মিণী মৈত্রের বিয়ের খবর শুনতে চায় অনুরাগীরা। ‘দাদা বিয়ে করো’ অনুরোধ সোশ্যাল মিডিয়ায়। 

বক্স অফিসে বেশ রমরমিয়ে চলছে দেব আর রুক্মিণী মৈত্রের ‘কিশমিশ’। রিয়েল লাইফ জুটিকে রিল লাইফে দেখে বেশ খুশি দর্শক। প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার না করলেও, সোশ্যাল মিডিয়ায় পিডিএ চলতেই থাকে। মঙ্গলবার রাতেও কিছুটা এরকমই হল। বিছানায় উপুর হয়ে শুয়ে ফোনে কথা বলার একটা ছবি দিয়েছেন তিনি। কার সঙ্গে কথা হচ্ছে এত রাতে?

জবাব নিজেই দিলেন রুক্মিণী। লিখলেন, ‘রাতে ঘুমানোর আগে.. শেষ ফোন কলটা, তোমার নামে…’ কী মনে হচ্ছে তো দেবকেই একথা বলেছেন তিনি। খানিকটা হলেও মনে হওয়াটা ঠিক। রুক্মিণীর এই পোস্টে যদিও নাম রয়েছে ‘ল্যাদেশ্বর’ টিনটিনের (কিশমিশে দেবের চরিত্রের নাম)। কমেন্ট সেকশনে জ্বলজ্বল করছে দেবের কমেন্ট। বান্ধবীর ছবির তলায় তিনি লিখেছেন, ‘ওকে… গুড নাইট টপার।’ এটাও কিন্তু বলা হয়েছে রোহিনিকে (রুক্মিণীর নাম কিশমিশে)। তবে দেব-ভক্তদের আশা সিনেমার আড়ালে নিজেদের প্রেম-ভালোবাসারই জাহির করেছেন তাঁরা। আরও পড়ুন: ‘চাল-ডালের দাম জানে না, দেশের সেবা করবে…’ কিশমিশের প্রচারে দাদাগিরিতে ট্রোলড দেব

এই পোস্টের কমেন্ট সেকশনে উপচে পড়ছে বিয়ের অনুরোধ। সকলের একটাই কথা, ‘দাদা জলদি বিয়ে করো’। প্রসঙ্গত, ‘কিশমিশ’ ছবির প্রচারে ‘দাদাগিরি’র মঞ্চে গিয়ে সৌরভও এই একই প্রশ্ন করেছিল দেবকে, ‘বিয়েটা কবে’! ‘অনেক খরচ’ বলে সেই সময় এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন সাংসদ-অভিনেতা। তবে তাতে সৌরভ উত্তর দেন, ‘বিয়ে করলে খরচ কমবে। মন পাওয়ার জন্য অনেক অবনেক খরচ করতে হবে না তো আর’!

২০১৭ সালে রুক্মিণী মৈত্র টলিউডে পা রাখেন দেবের হাত ধরে ‘চ্যাম্প’ দিয়ে। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেন। ‘কিশমিশ’ ৬ নম্বর ছবি তাঁদের জুটিতে।

বন্ধ করুন