বাংলা নিউজ > বায়োস্কোপ > ইচ্ছেপূরণ করতে এই ডিসেম্বরে বড় পর্দায় আসছেন ‘টনিক’ দেব, মুক্তি পাচ্ছে ছবি
এই ডিসেম্বরে বড় পর্দায় টনিক..
এই ডিসেম্বরে বড় পর্দায় টনিক..

ইচ্ছেপূরণ করতে এই ডিসেম্বরে বড় পর্দায় আসছেন ‘টনিক’ দেব, মুক্তি পাচ্ছে ছবি

  • শীত-গ্রীষ্ম-বর্ষা 'টনিক' দেব-ই ভরসা। আগামী ২৪ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘টনিক’।

দীর্ঘ অপেক্ষার অবসান। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে দেবের আসন্ন ছবি 'টনিক'। ছবিতে অভিনয় করেছেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া প্রমুখ। প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। করোনার জেরে বহুদিন ধরে ছবি মুক্তি আটকে ছিল। অবশেষে এই ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে ‘টনিক'।

বেঙ্গল টকিজ এবং দেব ভেঞ্চার্স প্রযোজিত টনিক মুক্তি পেতে চলেছে সিনেমাহলে। পরিচালক অভিজিত সেনের ডেবিউ ছবি টনিক। ইচ্ছে ডানার ওপর ভর করে ছবির টিজারে পাহাড়ি রাস্তা, ঝরণা, নদী আর এক বৃদ্ধের গল্প উঠে এসেছে। যাঁর জীবনে রসদ যোগাতে সঙ্গী হয়ে টনিকের মতো কাজ করবেন দেব।

উল্লেখ্য, ২৫ ডিসেম্বর অভিনেতা দেবের জন্মদিন। তাই জন্মদিনের আগেই অনুরাগীদের জন্য বিশেষ উপহার হিসেবে পর্দায় ধরা দেবেন দেব। বলাই যায়, জন্মদিনের আগে অনুরাগীদের জন্য ‘টনিক’ হয়ে সারপ্রাইজ রাখতে চলেছেন অভিনেতা।

ছবিতে এক ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। তিনি একজন ট্যুর প্ল্যানার। ঘুরতে নিয়ে যান বয়স্ক দুই মানুষকে। এরপরই তাঁরা জীবনের রসদ খুঁজে পান। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।

 

বন্ধ করুন