বাংলা নিউজ > বায়োস্কোপ > খেলনা নিয়ে মেতেছে এক মাস পেরোনো 'দেবযান', নেটমাধ্যমে ছবি শেয়ার শ্রেয়া ঘোষালের
দেবযানের সঙ্গে শ্রেয়া ও শিলাদিত্য। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
দেবযানের সঙ্গে শ্রেয়া ও শিলাদিত্য। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

খেলনা নিয়ে মেতেছে এক মাস পেরোনো 'দেবযান', নেটমাধ্যমে ছবি শেয়ার শ্রেয়া ঘোষালের

  • মাত্র এক মাস বয়স। তাও তা পুরেছে মাত্র এক সপ্তাহ আগেই। এরমধ্যেই খেলনা নিয়ে খেলা শুরু করে দিল খুদে দেবযান। সন্তানের এই কান্ড নিজেই নেটমাধ্যমে শেয়ার করেছেন শ্রেয়া ঘোষাল।

বয়স পেরিয়েছে মাত্র এক মাস। এরমধ্যেই খেলনা নিয়ে দিব্যি খেলতে শুরু করে দিয়েছে শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের ছেলে দেবযান। রীতিমতো হাত-পা নাড়িয়ে। স্বাভাবিকভাবেই সন্তানের এই কান্ড দেখে আপ্লুত শ্রেয়া। অবাক হলেও ঝটপট সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ভোলেননি এই বিখ্যাত বলি-গায়িকা। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন শ্রেয়া। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,' এই শুরু। প্রথমবার খেলনা নিয়ে খেলা শুরু করল দেবযান।পাশে বড় দাদার মতোই বসে রয়েছে শার্লক। নিজের খেলনাটাও ছোট ভাইকে দিয়ে দিয়েছে সে।'

 

পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে খুদে দেবযানের সামনে একটি ঝুমঝুমি ধরে রয়েছেন কেউ। সেইদিকেই নজর স্থির করে হাত-পা ছুঁড়ছেন শ্রেয়ার সন্তান। পাশে বসে গোটা ব্যাপারটা মুগ্ধ দৃষ্টিতে দেখছে পোষা সারমেয় শার্লক। নেটিজেনরা যে দারুণ খুশি এই মিষ্টি ছবি দেখে তা আর বলার অপেক্ষা রাখে না। সবাই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে ছবির কমেন্ট বক্সে।তালিকায় রয়েছেন নীতিমোহন থেকে জনপ্রিয় বলি-গায়িকা হর্ষদীপ কউর।

ছবির কমেন্টে নীতি মোহন ও হর্ষদীপ কউরের মন্তব্য। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
ছবির কমেন্টে নীতি মোহন ও হর্ষদীপ কউরের মন্তব্য। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, গর্ভবতী হওয়ার পর থেকেই নেটমাধ্যমে ছবি দিচ্ছিলেন শ্রেয়া। পাশাপাশি তাঁর ও শিলাদিত্যর মা-বাবা হওয়ার প্রতিটি ধাপের মুহূর্তের ছবি ও খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতেন তাঁরা। স্বাভাবিকভাবেই তাঁদের আগত সন্তানকে ঘিরে কৌতূহল বাড়ছিল নেটনাগরিকদের। এরপর ২২ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন শ্রেয়া ঘোষাল। সেখবরও নিজেই নেটমাধ্যমে ঘোষণা করেছিলেন শ্রেয়া।

 

বন্ধ করুন