বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhaakad Vs Bhool Bhulaiyaa 2: ‘ধাকড়’ ক্লিন বোল্ড, কার্তিক-কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’ ৩ দিনে কত কোটি ব্যাগে পুরল?
কার্তিক গো হারা হারাল কঙ্গনাকে!

Dhaakad Vs Bhool Bhulaiyaa 2: ‘ধাকড়’ ক্লিন বোল্ড, কার্তিক-কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’ ৩ দিনে কত কোটি ব্যাগে পুরল?

  • কার্তিক আরিয়ানের কেরিয়ারের সবথেকে সফল ছবি হতে চলেছে ‘ভুল ভুলাইয়া ২’। বক্স অফিস কাঁপিয়ে হিন্দি সিনেমার খড়া কাটাল অনিস বাজমির ছবিখানা। 

বক্স অফিসের ক্ল্যাশ বরাবরই আকৃষ্ট করে দর্শকদের। তবে করোনা পরবর্তী সময়ে যদিও এই মুখোমুখি হওয়া এরিয়ে চলারই চেষ্টা করছেন নির্মাতার। সেপথে না হেঁটে কি একটু ভুল করে ফেলেছে ‘ভুল ভুলাইয়া ২’ বা ‘ধাড়ক’-র নির্মাতারা?

এটুকু হিসেব সকলের কাছেই এখন আছে যে কঙ্গনা রানাওয়াতকে গো হারা হারিয়ে দিয়েছেন কার্তিক। ট্রেলারের পর যে ছবি নিয়ে সমালোচনা সবচেয়ে বেশি হয়েছিল, সেই ‘ভুল ভুলাইয়া ২’ বাগিয়ে নিয়েছে ২০২২ সালের সবচেয়ে বড় ওপেনিং। সেখানে ‘ধাকড়’ শুরু হতাশাজনক। আরও পড়ুন: ‘সব লোক দেখানো হয় না’, সারা আলি খানের সঙ্গে সম্পর্ক স্বীকার করে নিলেন কার্তিক?

তিন দিনে ৫৬ কোটির ব্যবসা করে ফেলেছে অনিস বাজমি ভয় দেখানো হাসির সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’। প্রথম দিনেই ১৪.১১ কোটি। তারপর শনিবার ব্যবসা হয় ১৮.৩৪ কোটির। রবিবার ছবির ধুমধারাক্কা বাজার আয় করে ২৩.৫১ কোটির। অর্থাৎ ৩ দিনে মোট ৫৫.৯৬ কোটির। যা ছবিকে হিটের তকমা পাইয়ে দিয়েছে। আরও পড়ুন: কঙ্গনাকে ‘গালমন্দ’ করল পায়েল! ইনস্টায় আনফলো করে লিখল, ‘ছবি ফ্লপ হোক’

এদিকে কঙ্গনা রানাওয়াত-অর্জুন রামপালের ‘ধাকড়’ তিন দিনে এক কোটির ঘর পেরোতে পারেনি। একাধিক শো ক্যানসেল হয়েছে তিনখানা টিকিটও বিক্রি না হওয়ার কারণে। তাই হল মালিকদের কাছে এটিকে সরিয়ে দেওয়া ছাড়া আর কোনও রাস্তা খোলা নেই বলেই জানা যাচ্ছে। দেশজুড়ে ২১০০ স্ক্রিনে মুক্তি পেয়েছিল ছবিখানা। শনিবারই তা কমিয়ে ২৫০-৩০০-তে নিয়ে আসা হয় বলে দাবি বলিউড লাইফের। এবার সেই সংখ্যা আরও কমতে পারে বলেই খবর বলছে।

 

বন্ধ করুন