বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে ডাহা ফেল কঙ্গনার ছবি! অফিস বেচে দিয়ে সর্বশান্ত প্রযোজক?
বক্স অফিসে ব্যর্থ কঙ্গনার ছবি। 

বক্স অফিসে ডাহা ফেল কঙ্গনার ছবি! অফিস বেচে দিয়ে সর্বশান্ত প্রযোজক?

  • গুঞ্জন, ১০০ কোটিরও বেশি খরচ করে তৈরি হয়েছিল 'ধাকড়'। কিন্তু বক্স অফিসে ১০ কোটিরও কম ব্যবসা করেছে এই অ্যাকশন ঘরানার এই ছবি।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে 'ধাকড়'। কঙ্গনা রানাউত অভিনীত এই ছবির ব্যর্থতায় নাকি সর্বশান্ত প্রযোজক দীপক মুকুট। শোনা যাচ্ছে, ধারদেনা শোধ করার জন্য বিক্রি করে দিয়েছেন সাধের অফিসটুকুও।

সত্যিই কি তাই? একটি ছবি না চলায় ঘটিবাটি বিক্রি করার হাল হল বলিউডের এই নামী প্রযোজকের?

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে এ বিষয়ে মুখ খুলেছেন দীপক। তিনি বললেন, 'চারদিকে গুঞ্জন রটছে। এগুলো একদম বাজে কথা। বেশিরভাগ টাকাই আমি তুলে নিতে পেরেছি। সময়ের সঙ্গে বাকিটাও পারব।'

গুঞ্জন, ১০০ কোটিরও বেশি খরচ করে তৈরি হয়েছিল 'ধাকড়'। কিন্তু বক্স অফিসে ১০ কোটিরও কম ব্যবসা করেছে এই অ্যাকশন ঘরানার এই ছবি। তবে ব্যবসা নিয়ে খুব একটা ভাবিত নন দীপক। অন্তত তেমনটাই বলছেন তিনি। তাঁর কথায়, 'আমরা আগ্রহ নিয়ে একটা ছবি তৈরি করেছি। ছবিটি খুব ভালো ভাবে বানানো হয়েছে। জানি না ভুলটা কোথায় হল। মানুষ কী দেখবেন বা দেখবেন না, সেটা তাঁরা ঠিক করবেন। কিন্তু আমরা খুশি এ রকম একটি ছবি করে।'

বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। 'ওটিটি'-তে এই ছবি স্বত্ব বিক্রি করতে নাকি কালঘাম ছুটছে নির্মাতাদের। বলাই যায়, 'ধাকড়' যতটা গর্জেছিল, ততটা বর্ষালো না।

বন্ধ করুন