বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhaakad trailer: মারকাটারি অ্যাকশনে বলিউড হিরোদের টেক্কা দিলেন কঙ্গনা, রয়েছেন বাংলার শাশ্বত
আসছে ধাড়ক, প্রকাশ্যে ট্রেলার

Dhaakad trailer: মারকাটারি অ্যাকশনে বলিউড হিরোদের টেক্কা দিলেন কঙ্গনা, রয়েছেন বাংলার শাশ্বত

  • এই প্রথম ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। ট্রেলার বলছে হতাশ করবেন না কঙ্গনা রানাওয়াত। 

বিতর্ক পিছু ছাড়ে না তাঁর। বলিউডের অন্যতম বিতর্কিত নায়িকা তিনি। কিন্তু এ কথা অস্বীকার করবার জো নেই তাঁর মতো 'পাওয়ারফুল' অভিনেত্রী বলিউডে হাতেগোনা। শুক্রবার মুক্তি পেল কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’ ছবির ট্রেলার। আর ঝলকেই বাজিমাত করলেন কঙ্গনা। অ্যাকশন ভরপুর ‘ধাকড়’-এর ট্রেলারে বলিউডের ‘কুইন’কে পাওয়া একদম ভিন্ন অবতারে।

পরিচালক রজনীশ ঘাইয়ের এই ছবিতে গুপ্তচর এজেন্ট অগ্নির ভূমিকায় রয়েছেন কঙ্গনা। তাঁর শুধু নাম অগ্নি নয়, সত্যি এই ছবির ঝলকে আগুনের মতোই উজ্জ্বল কঙ্গনার উপস্থিতি, আর বাঙালি দর্শকদের জন্য উপরি পাওয়া হয়ে থাকল কঙ্গনার গুরুর ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়ের উপস্থিতি।

নারী-পুরুষ নির্বিশেষে অগ্নি সবার সঙ্গে মোকাবিলায় সক্ষম। যে কোনও রূপ ধারণ করে বিপক্ষের চোখে ধুলো দিতে পারে সে। কখনও বন্দুক হাতে, কখনও আবার সে তলোয়ার চালায়- এক কথায় এতদিন বলিউড হিরোরা সে অ্যাকশন পারফর্ম করেছেন রুপোলি পর্দায় সেই লেবেলের অ্যাকশন এই ছবিতে ফুটিয়ে তুলবেন কঙ্গনা, তেমনই আভাস মিলল ‘ধাকড়’এর ঝলকে।

রিংমাস্টারের যোগ্য শিষ্যা এজেন্ট অগ্নির সামনে নতুন মিশন। ভারতে ছড়িয়ে পড়া মানবপাচার চক্রের জাল ভেদ করতে হবে। এই মানবপাচার চক্র পরিচালিত হয় মধ্যভারতের এক কয়লাখনি থেকে, মূলচক্রীকে ধরতে একাই লড়তে হবে অগ্নিকে।

তাঁর রিংমাস্টারের যোগ্য শিষ্য। ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। অন্ধকার জগতের সেই মানবপাচার ব়্যাকেটের মূলচক্রীকে শেষ করার আদেশ এসেছে অগ্নির কাছে। রিংমাস্টারের নির্দেশেই যে কাজে নেমে পড়ে। এই ছবিতে সেই কয়লা মাফিয়ার চরিত্রে থাকছেন অর্জুন রামপাল। ছবিতে একটি বিশেষ ভূমিকায় থাকছেন দিব্যা দত্তও।

এই প্রথম ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। ছবিতে সাতটি ভিন্ন লুকে পাওয়া যাবে কঙ্গনাকে। ছবির প্রত্যেকটি স্টান্ট নিজে পারফর্ম করেছেন কঙ্গনা। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন, এই ছবিতে এমন একটি অ্যাকশন সিকুয়েন্স আছে যার জন্য ২৫ কোটি টাকা খরচ হয়েছে।

‘ধাকড়’-এর ট্রেলার নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গেছে। নেটিজেনরা বলছেন, ‘দেখে মনে হচ্ছে কোনও হলিউড ছবির দৃশ্য দেখছি’। আগামী ২০শে মে মুক্তি পাবে ‘ধাকড়’।

 

বন্ধ করুন