বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সারার তুলনায় সহকর্মী হিসেবে বেশি ভালো সোনম কাপুর’, বিস্ফোরক ধনুশ!
'রাঞ্ঝনা' ও 'আতরঙ্গি রে' ছবিতে ধনুশের বিপরীতে দেখা গেছে সোনম কাপুর এবং সারা আলি খান-কে।

‘সারার তুলনায় সহকর্মী হিসেবে বেশি ভালো সোনম কাপুর’, বিস্ফোরক ধনুশ!

  • ‘কফি শটস উইথ করণ’ শো-এর প্রথম পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সারা আলি খান এবং দক্ষিণী তারকা ধনুশ।

'কফি শটস উইথ করণ' শো-এর প্রথম পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সারা আলি খান এবং দক্ষিণী তারকা ধনুশ। মূলত, নিজেদের আসন্ন ছবি 'আতরঙ্গি রে' এর প্রচার সারতেই শোয়ে হাজির হয়েছিলেন এই 'আতরঙ্গি' জুটি। সেখানেই ধনুশকে শো-এর সঞ্চালক করণ জোহর জিজ্ঞেস করে বসেন সোনম কাপুর না সারা, কার সঙ্গে কাজ করে বেশি ভালো লেগেছে তাঁর? একমুহূর্ত সময় না নিয়ে সোনম কাপুরের নাম উচ্চারণ করেন সারার 'আতরঙ্গি রে' এর নায়ক!

প্রসঙ্গত, বলিউডে দক্ষিণী তারকা ধনুশের ডেবিউ ছবি 'রাঞ্ঝনা'র নায়িকা ছিলেন সোনম। আনন্দ এল রাইয়ের পরিচালনায় সেই ছবি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। এবং সে বছরের অন্যতম বড় হিট ছবির তালিকায় ছিল 'রাঞ্ঝনা'।

করণকে সেই জবাব দেওয়ার পর তাঁর ব্যাখ্যাও দিলেন ধনুশ নিজেই। 'আতরঙ্গি রে' ছবির অভিনেতার কথায়, 'দেখুন, সোনম সব সময়ই আমার কাছে ভীষণ স্পেশ্যাল থাকবেন। আমার প্রথম হিন্দি ছবির নায়িকা বলে কথা। তাছাড়া আমার মত একজন দক্ষিণী অভিনেতার কাছে সেই সময় বলিউড পুরো নতুন ছিল। সোনম শুধু আমাকে সাহায্যই করেননি, একইসঙ্গে সেটে আমার যেন কোনও অস্বস্তি না হয় সে ব্যাপারেও খেয়াল রাখতেন। ভীষণই দয়ালু একজন মানুষ সোনম। আমি কৃতজ্ঞ ওঁর কাছে।’ তবে 'আতরঙ্গি রে' এর সেটে সারাও যে দারুণ মজা করে সবাইকে মাতিয়ে রাখতেন সেকথাও খোলসা করে বলেছেন ধনুশ। সারার দয়ালু দিকের কথাও তুলে ধরেছেন তিনি।

সেই শো-তে আরও একটি ব্যাপার ফাঁস করেন ধনুশ। বলে ওঠেন, 'যখন আনন্দ স্যারের থেকে এই ছবির গল্প এবং সারার কথা শুনেছিলাম আমি সন্দেহ প্রকাশ করেছিলাম যে এরকম নতুন একজন অভিনেত্রী এই কঠিন চরিত্রটিকে পর্দায় ঠিকঠাক ফুটিয়ে তুলতে পারবে কি না। পরিচালককে সরাসরি সে প্রশ্নও করেছিলাম। তবে পরিচালক আমাকে আশ্বস্ত করেছিলেন।’

ছবিতে সারা এবং ধনুশ ছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

বন্ধ করুন