বাংলা নিউজ > বায়োস্কোপ > রুশো ব্রাদার্সের ছবিতে রায়ান গোসলিং-ক্রিস ইভান্সের সঙ্গে অভিনয় করবেন ধনুষ!
ধনুশ (ছবি- টুইটার)
ধনুশ (ছবি- টুইটার)

রুশো ব্রাদার্সের ছবিতে রায়ান গোসলিং-ক্রিস ইভান্সের সঙ্গে অভিনয় করবেন ধনুষ!

  • ধনুষের ঝুলিতে বিরাট সাফল্য। রুশো বাদার্সের নতুন স্পাই ফিল্ম ‘দ্য গ্রে ম্যান’ ছবিতে অভিনয় করতে চলেছেন ধনুশ।

বিরাট সাফল্য ধনুষের ঝুলিতে। রজনীকান্তের জামাই তথা দক্ষিণী তারকা ধনুশকে দেখা যাবে রুশো বাদার্সের নতুন স্পাই ফিল্ম ‘দ্য গ্রে ম্যান’-এ। শুক্রবার এই ধামাকেদার খবর জানাল নেটফ্লিক্স কর্তৃপক্ষ। এই ছবিতে ক্রিস ইভানস, রায়ান গসলিংয়ের মতো হলিউড সুপারস্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ধনুষকে।

ধনুষের পাশাপাশি এদিন নেটফ্লিক্সের তরফ থেকে জানানো হয় ছবির দীর্ঘ কাস্ট তালিকায় যুক্ত হচ্ছে জেসিকা হেনউইক, ওয়াগনের মউরা এবং জুলিয়া বাটার্সের নামও।

এই খবর সোশ্যাল মিডিয়া পোস্ট করে সুখবর দেন ধনুষও। স্বভাতই ‘রানঝানা’ তারকার বিরাট সাফল্যে খুশি ভক্তরা। ‘তামিল, দক্ষিণী ছবির জন্য গর্বের দিন’ টুইটারে লেখেন তামিল তারকার ভক্তরা।

মার্ক গ্রিনির লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি, যা আদতে ফ্রাঞ্চাইসি আকারে সামনে আসবে। ছবির প্রথমভাগের বাজেট ২০০ মিলিয়ন মার্কিন ডলার, অর্থাত্ ভারতীয় মুদ্রায় যা দাঁড়ায় ১৫০০ কোটি টাকা!

ধনুশ টুইট বার্তায় এই খবর জানিয়ে লেখেন-'রুশো ব্রাদার্স পরিচালিত রায়ান গসলিং এবং ক্রিস ইভানস অভিনীত নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’ ছবিতে যোগ দিতে চলেছি। এ খবর জানাতে পেরে আমি বিরাট আনন্দিত। আমি আশাবাদী যে আমার জন্যে এটি এক দুর্দান্ত অ্যাকশন-প্যাকড অভিজ্ঞতা হতে চলেছে'। 

গুপ্তচরদের নিয়ে ছবি তৈরি হলিউডে নতুন নয়, তবে এই ছবির কেন্দ্রবিন্দুতে মুখোমুখি লড়াইয়ে দেখা যাবে হলিউডের দুই সুপারস্টার ক্রিস ইভানস ও রায়ান গোসলিংয়ে, সেটাই সবচেয়ে বড় প্রাপ্তি হবে সিনেমাপ্রেমীদের কাছে। 

আতরঙ্গি রে'র ফটোশ্যুটের ঝলক
আতরঙ্গি রে'র ফটোশ্যুটের ঝলক

আপতত ধনুশ ব্যস্ত আতরঙ্গি ছবির শ্যুটিং। আনন্দ এল রাইয়ের এই ছবিতে সারা আলি খান ও অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করছেন রজনীকান্তের জামাই। 

 

 

বন্ধ করুন