বাংলা নিউজ > বায়োস্কোপ > ধনুশের হলি-ডেবিউ ‘দ্য গ্রেট ম্যান’ নেটফ্লিক্সে আসার আগেই দেখতে চান? করুন এই কাজ

ধনুশের হলি-ডেবিউ ‘দ্য গ্রেট ম্যান’ নেটফ্লিক্সে আসার আগেই দেখতে চান? করুন এই কাজ

কোথায় দেখবেন ধনুশের হলি-ডেবিউ ‘দ্য গ্রেট ম্যান’?

নেটফ্লিক্সের আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দ্য গ্রেট ম্যান’ ছবিখানা। এবার প্রশ্ন, ভারতে কবে আসবে?

হলিউড ডেবিউ দিয়ে দর্শক মনে জায়গা করে নিতে তৈরি ধনুশ। দক্ষিণী তারকার ‘দ্য গ্রে ম্যান’ সিনেমা নিয়ে চর্চা এখন চারিদিকে। সঙ্গে অনেকের মনে প্রশ্ন, কবে-কোথায় দেখা মিলবে এই সিনেমাখানার। প্রথমে শোনা গিয়েছিল ধনুশের সিনেমা মুক্তি পাবে শুধু নেটফ্লিক্সেই। এবার শোনা যাচ্ছে সিনেমা প্রথমে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তারপর ছাড়া হবে সেটাকে ওটিটিতে।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের অ্যাভেঞ্জার্সের পরিচালকদ্বয় জোয় রুশো ও অ্যান্টনি রুশো পরিচালনা করছেন ছবিখানা। রায়ান গসলিং রয়েছেন ছবির মুখ্য চরিত্রে। 'ক্যাপ্টেন আমেরিকা'র ক্রিস ইভান্স রয়েছেন ছবিতে। এছাড়া দেখা যাবে আনা ডি আরমাস, রেগে-জিন পেজ, জেসিকা হেনউইক, বিলি বব থর্নটন এবং ওয়াগনার মোরা-কে।

১৫ জুলাই থেকে আমেরিকার প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিখানা। তবে দেশে বসে এই সিনেমা দেখতে চাইলে আপনার নেটফ্লিক্সই ভরসা। ২২ জুলাই থেকে আপনি দেখতে পারবেন ‘দ্য গ্রে ম্যান’।

ট্রেড অ্যানালিসিস্ট রমেশ বালা এই খবর নিশ্চিত করেছেন টুইটারে। জানিয়েছেন জুলাইতে আমেরিকার থিয়েটারে মুক্তি পাবে সিনেমাখানা। প্রথম ৭দিন দেখা যাবে শুধুমাত্র সিনেমাহলে। তারপর জুলাইয়ের ২২ তারিখ আসবে নেটফ্লিক্সে। সঙ্গে সম্ভাবনা রয়েছে নেটফ্লিক্স আর পিভিআর সিনেমার উদ্যোগে ভারতের সিনেমাহলেও দেখানো হবে সিনেমাটা।

প্রসঙ্গত, কালই মুক্তি পেয়েছে ‘দ্য গ্রে ম্যান’-এর ট্রেলার। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন দক্ষিণী সুপারস্টার। অ্যাকশন প্যাকড ট্রেলারে ধনুশকে দেখে মজা পেয়ে গিয়েছেন ভক্তরা। তাই তো এখন শুধু অপেক্ষা ছবি মুক্তির।

 

বন্ধ করুন