বাংলা নিউজ > বায়োস্কোপ > দু-মাস পর জামিনে মুক্ত মাদককাণ্ডে গ্রেফতার করণের সংস্থার এক্সিকিউটিভ প্রোডিউসার

দু-মাস পর জামিনে মুক্ত মাদককাণ্ডে গ্রেফতার করণের সংস্থার এক্সিকিউটিভ প্রোডিউসার

গ্রেফাতর ক্ষিতিশ রবি প্রসাদ 

গত ২৬ সেপ্টেম্বর এনসিবির হাতে গ্রেফতার হতে হয়েছিল ক্ষিতিশ রবি প্রসাদকে। অবশেষে জামিনে মুক্ত অভিযুক্ত। 

গত ২৬ সেপ্টেম্বর কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার হাতে গ্রেফতার হয়েছিল ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ রবি প্রসাদ। আজ, দীর্ঘ দু-মাস জেলবন্দি থাকবার পর অবশেষে শর্তসাপেক্ষে জামিনে মুক্তি পেল করণের সংস্থার এই কর্মী। গত ২৫ সেপ্টেম্বর ক্ষিতিশের বাড়িতে রেইড করে নিষিদ্ধ মাদক বাজেয়াপ্ত করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর তাঁর বিরুদ্ধে এনডিপিএন আইন অনুসারে একাধিক ধারায় মামলা রুজু করে এনসিবি। গত দু-মাস ধরে বিচার বিভাগীয় হেফাজতে ছিল ক্ষিতিশ রবি প্রসাদ।

বৃহস্পতিবার মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদালত ক্ষিতিশের জামিন মঞ্জুর করেছে। সংসবাদ সংস্থা এএনআই জানিয়েছে পঞ্চাশ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে ক্ষিতিশকে। এবং দেশের বাইরে যাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে ক্ষিতিশের, তাই তাঁকে পাসপোর্ট জমা দিতে বলা হয়েছে। 

ধর্মা কর্মচারী ক্ষিতিশ রবি প্রসাদ (ফাইল ছবি)
ধর্মা কর্মচারী ক্ষিতিশ রবি প্রসাদ (ফাইল ছবি) (PTI)

এনসিবির আনা অভিযোগ উড়িয়ে  ধর্মাটিক এন্টারটেনমেন্টের এই কর্মচারী তাঁর কৌঁসুলি সতীশ মানেসিন্ধে মারফত কোর্টকে গ্রেফতারির পর জানান- এনসিবি চাইছে করণ জোহরকে অকারণে ফাঁসিয়ে দিক ক্ষিতিশ। যদিও এনসিবির ডেপুটি ডিরেক্টর মুথা অশোক জৈন এই ধরণের অভিযোগকে ভিত্তিহীন ও ভুয়ো বলে উড়িয়ে দেন। জানান- ‘সব কাজ আইনের আওতায় করা হচ্ছে’।

ক্ষিতিশের গ্রেফতারির পর আনুষ্ঠানিক বিবৃতি জারি করে করণ জোহর জানান, ‘আমি অথবা ধর্মা প্রোডাকশন কেউই দায়ী নই কোনও মানুষ ব্যক্তিগত জীবনে কী করছে তার জন্য। এটা ধর্মার বিরুদ্ধে ওঠা অভিযোগ নয়’। করণ যোগ করেন- 'ক্ষিতিশ রবি প্রসাদ ধর্মাটিক এন্টারটেনমেন্ট (ধর্মার সহযোগী সংস্থা) যোগ দেয় ২০১৯-এর নভেম্বরে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসাবে- চুক্তিভিত্তিক নিয়োগ হয়েছিল তাঁর'।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদকাণ্ডের তদন্তে নেমে বলিউডের মাদকযোগের হদিশ পায় এনসিবি। এরপর এই মামলায় নাম জড়িয়েছে তাবড় তাবড় সেলেবদের। এনসিবির দফরতে হাজিরা দিতে হয়েছে দীপিকা,সারা, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালদের। 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.