বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩ অক্টোবর পর্যন্ত NCB হেফাজতে করণ জোহরের সংস্থার এক্সিকিউটিভ প্রোডিউসার

৩ অক্টোবর পর্যন্ত NCB হেফাজতে করণ জোহরের সংস্থার এক্সিকিউটিভ প্রোডিউসার

গ্রেফতার ধর্মা কর্মচারী ক্ষিতিশ রবি প্রসাদ  (PTI)

'আমারে ফাঁসানো হচ্ছে'- গ্রেফতারির পর জানালেন ক্ষিতিশ রবিপ্রসাদ।

বলিউডের মাদককাণ্ডে গতকাল এনসিবির হাতে গ্রেফতার হন করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ রবি প্রসাদ। আজ তাঁকে পেশ করা হল আদালতে। গতকালই ক্ষিতিশের মেডিক্যাল পরীক্ষা করিয়েছিল এনসিবি। আজ ম্যাজিস্ট্রেটের কাছে পেশ করা হলে তাঁকে আগামী ৩ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠিয়েছে আদালত।

রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তীকে মাদক পাচার করতেন যেসব ড্রাগ পাচারকারীরা তাদের জেরায় উঠে আসে ক্ষিতিশ রবি প্রসাদের নাম। আদালতকে এদিন এনসিবি জানায় এই মামলার গুরুত্বপূর্ন লিঙ্ক ক্ষিতিশ। অভিযুক্তর বাড়িতে তল্লাশি চালিয়ে একটি রোল জয়েন্ট উদ্ধার করেছে এনসিবি, যা গাঁজা সেবনের পরের অবশিষ্ট অংশ।

এই মামলায় গ্রেফতার অভিযুক্ত মাদক পাচারকারী সঙ্কেত প্যাটেল জেরায় জানিয়েছে সে অপর অভিযুক্ত কারামজিত সিং (গ্রেফতার)-এর নির্দেশে ক্ষিতিশের অন্ধেরির বাড়িতে উইড স্লাপাই করেছে। বলিউডের অন্দরের পরিচিত মাদক পাচারকারী হিসাবে উঠে আসছে কারামজিতের নাম, যে শৌভিক চক্রবর্তীর বন্ধু। 

মে ২০২০ থেকে জুলাই ২০২০-র মধ্যে ১২ বার ক্ষিতিশ রবিপ্রসাদের বাড়িতে নিষিদ্ধ মাদক স্লাপাই করেছে সঙ্কেত। এবং প্রতি বার ৫০ গ্রাম গাঁজা সংগ্রহ করার পর ৩,৫০০ টাকা পেমেন্ট হিসাবে দিয়েছে করণের সংস্থায় কর্মরত এই অভিযুক্ত, জানিয়েছে এনসিবি।

শুক্রবার এনসিবির দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল ক্ষিতিশ রবি প্রসাদকে। তবে তার আগেই সাত সকালে ধর্মার এই কর্মচারীর বাড়িতে হানা দেয় এনসিবির একটি টিম। নেতৃত্বে ছিলেন সংস্থার ডেপুটি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। প্রায় চার ঘন্টা ধরে ক্ষিতিশের বাড়িতে চিরুনি তল্লাশি চালায় এনসিবি। এরপরই তাকে সঙ্গে নিয়ে রওনা দেয় ব্যালাড এসস্টেডের অফিসে। এরপর ক্ষিতিশকে আটক করে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়। এনসিবির প্রশ্নের জবাব দিতে পারেননি করণ জোহরের কোম্পানিতে কর্মরত এই ব্যক্তি। এরপরই শনিবার বিকালে ক্ষিতিশকে গ্রেফতার করার সিদ্ধান্ত সংবাদমাধ্যমকে জানায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কাস্টডির আবেদনে আরও বলা হয়, প্রসাদ জেরার সময় গাঁজা কেনার কথা মেনেও নিয়েছেন। 

ক্ষিতিশকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে ধর্মার এক্সিকিউটিভ প্রোডিউসার বলেন- ‘আমাকে ফাঁসানো হচ্ছে’। এই বক্তব্য ধরা পড়েছে টাইমস নাওয়ের ক্যামেরায়।

বলিউডের মাদককাণ্ডের ধর্মা প্রোডাকশনের নাম জড়ানোর পর শুক্রবার রাতে সাফাই পেশ করেন করণ জোহর। আনুষ্ঠানিক বিবৃতিতে তিনি জানান-- 'আমি অথবা ধর্মা প্রোডাকশন কেউই দায়ী নই কোনও মানুষ ব্যক্তিগত জীবনে কী করছে তার জন্য। এটা ধর্মার বিরুদ্ধে ওঠা অভিযোগ নয়। ক্ষিতিশ রবি প্রসাদ ধর্মাটিক এন্টারটেনমেন্ট (ধর্মার সহযোগী সংস্থা) যোগ দেয় ২০১৯-এর নভেম্বরে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসাবে- চুক্তিভিত্তিক নিয়োগ হয়েছিল তাঁর'।

ক্ষিতিশ ছাড়াও এই মামলায় নাম জড়িয়েছে ধর্মা প্রোডাকশনের প্রাক্তন কর্মচারী অনুভব চোপড়ার। শুক্রবার রাতভর জিজ্ঞাসাবাদের পর শনিবার সকালে তাঁকে ছেড়ে দেয় এনসিবি।ফের সমন করা হবে তাঁকে খবর এনসিবি সূত্রে। 

অন্যদিকে রবিবারই গোয়া থেকে মুম্বইয়ে ফিরছেন ধর্মা কর্ণধার করণ জোহর।

বায়োস্কোপ খবর

Latest News

'আজ তুমিই ডানা মেলে উড়ে গেলে...মা', স্মৃতিযাপনে মোনালি ঠাকুর Video: জনসভায় ইন্দ্রনীলের গানের তালে পা মেলালেন দেব-মমতা বিয়ে-রিসেপশনের পর স্বামীর হাত ধরে মধুচন্দ্রিমায় উড়ে গেলে 'আদৃতপ্রিয়া' কৌশাম্বি কঠোর পরিশ্রমের পরও পদোন্নতি হচ্ছে না! মোহিনী একাদশীতে করুন এই কাজ, দূর হবে বাধা নাতি দোষী হলে ব্যবস্থা নিন, আপত্তি নেই, যৌন নির্যাতন মামলায় জানালেন দেবেগৌড়া দল হারলেও সব থেকে বেশি উইকেটের বিশ্বরেকর্ড গড়লেন পাকিস্তানের ক্যাপ্টেন নেপটিজমের ভিত্তিতে কাস্ট করে রোষের মুখে পড়েছে যে ৫ পরিচালক সুদীপের ঘর ভাঙলেন প্রদীপ, উত্তর কলকাতায় দুই শতাধিক তৃণমূল কর্মীর যোগ কংগ্রেসে আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় 'নতুন বউ' কৌশাম্বি ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, প্রেগন্যান্ট দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের!

Latest IPL News

আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.