বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ৪৬ বছর পর শোলের ‘চাক্কি পিসিং’ দৃশ্যে অভিনয় ধর্মেন্দ্রর! হেসে খুন নেটপাড়া
ধর্মেন্দ্র।

Video: ৪৬ বছর পর শোলের ‘চাক্কি পিসিং’ দৃশ্যে অভিনয় ধর্মেন্দ্রর! হেসে খুন নেটপাড়া

  • চার দশক পরে ফের একবার সেই 'চাক্কি পিসিং' দৃশ্যটি নয়াভাবে দর্শকদের সামনে পেশ করলেন খোদ বীরু ওরফে ধর্মেন্দ্র!

'শোলে' ছবির বীরুরূপী ধর্মেন্দ্রর সেই জনপ্রিয় 'চাক্কি পিসিং অ্যান্ড পিসিং' সংলাপ মনে নেই এমন হিন্দি ছবিপ্রেমী দর্শক বিরল। মদ্যপ অবস্থায় রামগড় গ্রামের জলের ট্যাঙ্কের উপর উঠে বসন্তীর বয়স্ক মাসির উদ্দেশে বীরুর চিৎকার করে বলা সেই সংলাপে হেসে খুন হননি, এমন দর্শক এককথায় পাওয়া অসম্ভব। চার দশক পরে ফের একবার সেই 'চাক্কি পিসিং' দৃশ্যটি নয়াভাবে দর্শকদের সামনে পেশ করলেন খোদ বীরু ওরফে ধর্মেন্দ্র!

ফের একবার 'শোলে'র সেই বিখ্যাত 'চাক্কি পিসিং' সিকোয়েন্স নয়া ভাবে পেশ করলেন ধর্মেন্দ্র।
ফের একবার 'শোলে'র সেই বিখ্যাত 'চাক্কি পিসিং' সিকোয়েন্স নয়া ভাবে পেশ করলেন ধর্মেন্দ্র।

ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ধর্মেন্দ্রর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে গম ভাঙ্গানোর সাইকেল চাকি একমনে চালিয়ে যাচ্ছেন তিনি। আর স্বভাবতই তার ফলে সেই যন্ত্রে রাখা গম পিষে আটা হয়ে বাটিতে জমা হচ্ছে। ভিডিয়োয় গম ভাঙার সেই যন্ত্র চালাতে চালাতে হাসিমুখে বর্ষীয়ান অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে, 'পিষেই যাচ্ছি। ব্যায়ামও হল আবার কাজও।' ভিডিয়োর পোস্টে অবশ্য মজা করে বীরুর সংযোজন, 'চাক্কি পিসিং অ্যান্ড পিসিং অ্যান্ড পিসিং।' 

প্রসঙ্গত, এইমুহূর্তে লোনাভলায় নিজের ফার্ম হাউজে রয়েছেন এই বর্ষীয়ান বলি-তারকা। সেখান থেকেই এই ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। ধর্মেন্দ্রর অসংখ্য অনুরাগীর মন যে দারুণ খুশ করে দিয়েছে এই ভিডিয়ো সেকথা মনে হয় না বললেও চলে।

ধর্মেন্দ্র-কন্যা এষা দেওলেরও ভারি মনে ধরেছে এই ছবি। পোস্টে রিয়্যাক্টও করেছেন তিনি। তা দেখে মেয়েকে ধন্যবাদ জানাতেও ভোলেননি এই বর্ষীয়ান বলি-অভিনেতা।

বন্ধ করুন