বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩১ বছর পর ফিরছে ধর্মেন্দ্র-ডিম্পল জুটি, শাহিদ-কৃতির ছবিতে প্রত্যাবর্তন

৩১ বছর পর ফিরছে ধর্মেন্দ্র-ডিম্পল জুটি, শাহিদ-কৃতির ছবিতে প্রত্যাবর্তন

৩১বছর পর ফিরছে অতীতের জনপ্রিয় বলিউড জুটি ধর্মেন্দ্র-ডিম্পল

Dharmendra-Dimple: দীর্ঘ ৩১ বছর পর আবার একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে ধর্মেন্দ্র এবং ডিম্পল কাপাডিয়াকে। কোন ছবির হাত ধরে তাঁরা আবার ফিরছেন? কোন ছবিতে তাঁদের স্ক্রিন ভাগ করতে দেখা যাবে?

ফের একসঙ্গে স্ক্রিন ভাগ করতে চলেছেন ধর্মেন্দ্র এবং ডিম্পল কাপাডিয়া। সেই ১৯৮০-৯০ সালে শেষবার তাঁদের একত্রে বড়পর্দায় দেখা গিয়েছিল। তখন তাঁরা একসঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছিলেন। মাঝে দীর্ঘ সময় কেটে দিয়েছে। ৩১ বছর পেরিয়ে গিয়েছে ইতিমধ্যেই। ‘বাটওয়ারা’, ‘সাজিশ’, ‘দুশমন দেবতা’, ইত্যাদি হিট ছবির পর তাঁদের আবার এতদিন পর একসঙ্গে শাহিদ কাপুর অভিনীত একটি ছবিতে দেখা যেতে চলেছে। সেই ছবিতে তাঁরা দুজন দু'টি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন। এই ছবিতে শাহিদের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যাননকেও।

বর্তমানে রাজস্থানে এই ছবির শ্যুটিং চলছে। সেখানে এখন ধর্মেন্দ্রর সিঙ্গেল টেকগুলো শ্যুট করা হচ্ছে বলে জানা গিয়েছে। গত ১৫ ডিসেম্বর থেকে এই ছবির শ্যুটিং চলছে জয়সালমিরে। ছবির গোটা টিম এখন মরুপ্রান্তেই আছে বলে জানা গিয়েছে। এরপর ছবির পরবর্তী ভাগের শ্যুটিংয়ের জন্য গোটা টিম উত্তর ভারতে যাবে বলে শোনা গিয়েছে।

এই প্রথমবার কোনও ছবিতে কৃতি শ্যানন শাহিদ কাপুরের সঙ্গে অভিনয় করবেন জুটি বেঁধে। জানা গিয়েছে এই ছবির মাধ্যমে ভবিষতের কথা উঠে আসবে। ফিউচারিসটিক ড্রামা ঘরানার ছবি এটি। এখানে কৃতিকে একটি রোবটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

শুধু তাই নয়, ধর্মেন্দ্রকে আগামী দিনে একাধিক ছবিতে দেখা যেতে চলেছে। তাঁকে করণ জোহরের ছবি ‘রকি অর রানি কী প্রেম কাহানি’ ছবিতেও দেখা যাবে। এটি একটি রোমান্টিক ঘরানার ছবি। মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর সিং, আলিয়া ভাটকে। তাঁদের সঙ্গে দেখা যাবে শাবানা আজমি, জয়া বচ্চন, প্রমুখকে। এছাড়া তিনি তাঁর দুই পুত্র সানি এবং ববি দেওলের সঙ্গে ‘আপনে ২’ ছবিতেও অভিনয় করতে চলেছেন। এই ছবিতে তাঁদের সঙ্গে তাঁর নাতি, করণ দেওলও অভিনয় করবেন। এছাড়া ‘ইককিশ’ ছবির জন্য তিনি আগামীতে শ্রীরাম রাঘবনের সঙ্গেও কাজ করতে চলেছেন। সেই ছবিতে তাঁর সঙ্গে অমিতাভ বচ্চনকেও দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.