বাংলা নিউজ > বায়োস্কোপ > Dharmendra: ‘আমি শিক্ষা নিলাম’,কেন হাসপাতালে ভর্তি হতে হল? ভিডিয়ো বার্তায় জানালেন ধর্মেন্দ্র
বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র
বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র

Dharmendra: ‘আমি শিক্ষা নিলাম’,কেন হাসপাতালে ভর্তি হতে হল? ভিডিয়ো বার্তায় জানালেন ধর্মেন্দ্র

  • ‘আমি শিক্ষা নিলাম’, হাসপাতাল থেকে বাড়ি ফিরে অসুস্থতার কথা জানালেন ধর্মেন্দ্র। শ্যুটিংয়ে চোট পেয়েছিলেন ৮৬ বছর বয়সী অভিনেতা। এর জেরেই দিন চারেক ‘হাসপাতালের সফর’ করতে হল। 

অবশেষে হাঁফ ছেড়ে বাঁচলেন ধর্মেন্দ্র ভক্তরা। সুস্থ আছেন বর্ষীয়ান অভিনেতা। চারদিন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি থাকবার পর ইতিমধ্যেই বাড়ি ফিরে এসেছেন ধর্মেন্দ্র। এদিনই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় বলিউডের ‘হি-ম্যান’কে। সানি দেওল বাবাকে দেখতে এদিন হাসপাতালে পৌঁছেছিলেন।

জানা গিয়েছে, চারদিন আগেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ধর্মেন্দ্রকে। শ্যুটিং করতে গিয়ে পিঠে চোট পেয়েছিলেন ৮৬ বছর বয়সী অভিনেতা। এদিন সুস্থ হয়ে বাড়ি ফিরে অনুরাগীদের উদ্দেশে ভিডিয়ো বার্তা শেয়ার করেন ‘শোলে’র বীরু। তিনি বলেন, ‘বন্ধুরা, বড় শিক্ষা পেলাম। কোনও কিছুই মাত্রাতিরিক্ত ভাল নয়। তা করতে গিয়ে শিরদাঁড়ায় চোট পেয়েছিলাম। পেশিতে টান ধরেছিল। দু’-চার দিন খুব কষ্টে কেটেছে। তবে আপনাদের ভালবাসা এবং প্রার্থনায় এখন ভাল আছি।’

এই বয়সেও কাজ থেকে ছুটি নেওয়ার কোনও ইচ্ছায় নেই ধর্মেন্দ্র। খুব শীঘ্রই বর্ষীয়ান অভিনেতাকে দেখা যাবে ‘আপন’ ছবির সিক্যুয়েলে। এই ছবিতে দেওল পরিবারেরতিন প্রজন্মকে একসঙ্গে দেখা যাবে। সানি ও ববি ছাড়াও এই ছবিতে থাকছেন সানি-পুত্র করণ দেওল। এছাড়াও রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতেও থাকছেন ধর্মেন্দ্র। এই ছবিতে ৪৮ বছর পর ‘শোলে’ কো-স্টার জয়া বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।

বন্ধ করুন