বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তর্বাস না পরেই এই ছবিতে শ্যুটিং সেরেছিলেন ববি দেওল! এতদিন পর ফাঁস ধর্মেন্দ্রর
ধর্মেন্দ্র ও ববি দেওল। (ছবি সৌজন্যে - ইউটিউব)

অন্তর্বাস না পরেই এই ছবিতে শ্যুটিং সেরেছিলেন ববি দেওল! এতদিন পর ফাঁস ধর্মেন্দ্রর

  • বিগ বস ১৫-র মঞ্চ থেকে ছোট ছেলে তথা বলি-অভিনেতা ববি দেওলের সঙ্গে দারুণ এক মজার কিসসা শেয়ার করতে শোনা গেল ধর্মেন্দ্র-কে।

বছরের প্রথম ‘উইকেন্ড কা ওয়ার’-এ বেশ মস্তির মুডে ছিলেন বিগ বস ১৫-র হোস্ট সলমন খান। শো-তে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বর্ষীয়ান বলি-তারকা ধর্মেন্দ্র। সলমনের সঙ্গে হাসি-গল্প ভাগ করার ফাঁকে নিজের ছোট ছেলে তথা বলি-অভিনেতা ববি দেওলের সঙ্গে দারুণ এক মজার কিসসা শেয়ার করতে শোনা গেল 'বীরু'কে। ধর্মেন্দ্রর কথা থেকেই জানা গেল, বহু বছর আগে তাঁর অভিনীত একটি ছবিতে তাঁরই ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছিলেন ববি। শ্যুটিং চলাকালীন সব সাজপোশাক পড়লেও অন্তর্বাস পরতে বেবাক ভুলে গেছিলেন ছোট্ট ববি!

বিগ বসের ঘরের অন্যতম দুই প্রতিযোগী প্রতীক সেহজপাল এবং উমর রিয়াজকে একটি টাস্ক করার নির্দেশ দেন ধর্মেন্দ্র। সেই টাস্কের অঙ্গ হিসেবেই এই দুই প্রতিযোগী প্রয়োজনীয় সাজপোশাক পরে হাজির হন। তাঁদের ওই সাজে দেখে নিজের পুরোনো দিনের কিছু কথা স্মৃতিচারণ করে ওঠেন এই বর্ষীয়ান তারকা।

 ধর্মেন্দ্র বলে ওঠেন, 'তোমাদের দেখে পুরোনো এক ঘটনার কথা চট করে মনে পড়ে গেল। বহু বছর আগে একবার এক ছবিতে আমার ছোটবেলার চরিত্রে ববি অভিনয় করেছিল। বহু কষ্টে ওকে রাজি করেছিলাম। তা যাই হোক, সেটে আমারই মতো পোশাক পরে হাজির কড়াল ববিকে। ওম্মা! দেখা গেল অন্তর্বাস পরতেই বেচারা ভুলে গেছে। যাই হোক, শেষপর্যন্ত সেই অবস্থাতেই কোনওরকমে শ্যুট করা হয়েছিল।' যদিও সেই ছবির নাম তোলেননি ধর্মেন্দ্র, তবু দুইয়ে দুইয়ে চার করতে কোনও অসুবিধে হয়নি দর্শকদের। কারণ ১৯৭৭ সালে মুক্তি পাওয়া ধর্মেন্দ্র অভিনীত সুপারহিট ছবি 'ধর্ম-বীর'-এ ছোট্ট ধর্মেন্দ্রের ভূমিকায় দেখা গেছিল ববিকে।

বন্ধ করুন