বাংলা নিউজ > বায়োস্কোপ > Dharmendra celebrates Lohri: লোহরির আমেজে দেওল পরিবার, অনুরাগীদের শুভেচ্ছা ধর্মেন্দ্র, ববির

Dharmendra celebrates Lohri: লোহরির আমেজে দেওল পরিবার, অনুরাগীদের শুভেচ্ছা ধর্মেন্দ্র, ববির

লোহরির আমেজে দেওল পরিবার

Dharmendra celebrates Lohri: বাড়িতেই লোহরি উদযাপন করলেন ধর্মেন্দ্র। তাঁর সঙ্গে তাঁর ছেলে ববি দেওল, এবং নাতি আর্যমন, করণ এবং রাজবীর দেওলকে দেখা যায়।

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র তাঁর পরিবারের সঙ্গে লোহরি উদযাপন করলেন। ১৩ জানুয়ারি তিনি তাঁর বাড়িতেই এই পরব উদযাপন করেন। এদিন তাঁর ছেলে, তথা অভিনেতা ববি দেওল সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেন অনুষ্ঠানের। এদিনের অনুষ্ঠানে ধর্মেন্দ্রর সঙ্গে ববি দেওল ছাড়াও তাঁর ছেলে আর্যমন দেওলকে দেখা যায়। সঙ্গে ছিলেন সানি দেওলের দুই ছেলে করণ এবং রাজবীর দেওল।

ববি দেওলের পোস্ট করা ছবিতে ধর্মেন্দ্রকে ঘরোয়া পোশাকে দেখা যায়। তিনি একটি সাদা রঙের টিশার্ট পরেছিলেন, সঙ্গে ছিল একটি বেইজ রঙের শার্ট এবং চেক প্যান্ট। একই সঙ্গে তাঁর পরনে ছিল টুপি। তাঁর ভীষণ চেনা হাসি হেসে ক্যামেরার জন্য তিনি পোজ দেন। তাঁর দুই পাশে আর্যমন, করণ এবং রাজবীরকে দেখা যায়। নাতিদের সঙ্গেই তিনি এদিন এই বিশেষ উৎসবটিতে মেতে উঠেছিলেন। ববি যে ছবিটি পোস্ট করেছিলেন সেটা তাঁদের বাড়িতেই তোলা।

অভিনেতা এই ছবিটি পোস্ট করে লেখেন, 'শুভ লোহরি।' এই পোস্টে তাঁকে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করতে দেখা যায়, যেমন শুভ লোহরি, পিকচার অব দ্য ডে। বহু ভক্তরাই তাঁর এই পোস্টে লোহরির শুভেচ্ছা জানিয়েছেন।

এক অনুরাগী লেখেন, 'ইশ্বর আপনাদের মঙ্গল করুন।' আরেক ব্যক্তি লেখেন, 'আপনারা সবাই সুস্থ এবং ভালো থাকুন ধরমজি।' 'একসঙ্গে কত সুপারস্টার' বলে মন্তব্য করেন আরেক ব্যক্তি। গায়িকা অনন্যা বিড়লা এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। অভিনেতা গৌরব কাপুরও ববির এই পোস্টে শুভেচ্ছা জানিয়ে লেখেন, 'কী দারুণ ছবি ভাই!'

গত ডিসেম্বরেই ৮৭ বছর পা দিয়েছেন ধর্মেন্দ্র। তাঁর জন্মদিন হোমযজ্ঞের আয়োজন করা হয়েছিল তাঁর বাড়িতে। তাঁর ছেলে ববি এবং নাতি করণ, দুজনেই এই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তাঁদের দুজনকেই বার্থডে বয়ের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছিল।

তাঁর জন্মদিনের দিন তাঁর স্ত্রী তথা বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনী সঙ্গে ছিলেন। তিনি এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। সেখানে অভিনেত্রীকে দেখা যায় যে তিনি ধর্মেন্দ্রকে কেক খাওয়াচ্ছেন। আরেকটা ছবিতে তাঁদের সঙ্গে এষা দেওল এবং অহনা দেওলকে দেখা গিয়েছিল। হেমা মালিনী ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, ‘আজকে বাড়িতে জন্মদিনের অনুষ্ঠান।’

আগামীতে অভিনেতাকে রকি অর রানি কী প্রেম কাহানি ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন রণবীর সিং, আলিয়া ভাট, শাবানা আজমি, প্রমুখ। করণ জোহরের কোনও ছবিতে এই প্রথমবার ধর্মেন্দ্রকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে লাগাম তুলে নিল মেটা, আর নজরদারি নয়… SL সিরিজের দল নির্বাচনের জন্য আগরকারের সঙ্গে বৈঠক করবেন গম্ভীর,কেমন হবে নয়া টিম? সূর্যের চন্দ্রের রাশিতে গমন, ৩ রাশির খুলবে ভাগ্যের রাস্তা, পৌঁছবে উন্নতির শিখরে সোনা-রূপোর শাড়িতে আলিয়া, শিখ সাম্রাজ্যের আমলের গয়নায় দীপিকা… কে নজর কাড়লেন বেশি দেওরের বিয়েতে নিজের বিয়ের লেহেঙ্গাতেই সাজলেন বৌদি শ্লোকা, কুড়োলেন প্রশংসা বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে আসেননি, কিন্তু রেখার সঙ্গে চলে এলেন ঐশ্বর্য বদ্রীনাথেও পরাজিত বিজেপি, ফিকে হল গেরুয়া, উপনির্বাচনে বিরাট জয় পেল কংগ্রেস সরকারি ব্যাঙ্কে বেসকারিকরণের পথ আরও প্রশস্ত হবে বাজেটে? আসতে পারে নয়া সংশোধনী বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.