বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু হওয়ার মুখেই ফের পিছোল ধর্মেন্দ্র, সানির 'আপনে ২' এর শ্যুটিং, কেন জানেন?
'আপনে ২'-তে ফের একবার হাজির হবেন নিজের দুই ছেলের সঙ্গে পর্দায় হাজির হবেন ধর্মেন্দ্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'আপনে ২'-তে ফের একবার হাজির হবেন নিজের দুই ছেলের সঙ্গে পর্দায় হাজির হবেন ধর্মেন্দ্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)

শুরু হওয়ার মুখেই ফের পিছোল ধর্মেন্দ্র, সানির 'আপনে ২' এর শ্যুটিং, কেন জানেন?

  • ঘোষণা হয়েছিল আগেই। তবে এরপরেও করোনা অতিমারীর কারণে পিছিয়েছিল 'আপনে ২' এর শ্যুটিং।তবে সদ্য পাওয়া খবরে জানা গেছে ফের একবার পিছিয়েছে এই ছবির শ্যুটিং।

ঘোষণা হয়েছিল আগেই। তবে এরপরেও করোনা অতিমারীর কারণে পিছিয়েছিল 'আপনে ২' এর শ্যুটিং। ২০০৭ সালে 'আপনে' ছবির সুবাদে প্রথমবার একসঙ্গে বড়পর্দায় হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র, সানি এবং ববি দেওল। বক্স অফিসে সুপারহিটের তকমাও পেয়েছিল এই ছবি। এর দীর্ঘ বছর পরে ছবির সিক্যুয়েল ঘোষণা করেন 'আপনে'-এর পরিচালক অনিল শর্মা। বলাই বাহুল্য এ ছবিরও নির্দেশকের দায়িত্ব সামলাবেন তিনিই। পাশাপাশি আরও একবার পর্দায় একসঙ্গে হাজির হবেন ধর্মেন্দ্র, সানি এবং ববি।

চলতি মাসেই ইংল্যান্ডে শুরু হওয়ার কথা ছিল 'আপনে'-এর শ্যুটিং। তবে সদ্য পাওয়া খবরে জানা গেছে ফের একবার পিছিয়েছে এই ছবির শ্যুটিং। প্রশ্ন উঠেছে কেন দ্বিতীয়বার ঘোষণা করেও পিছোনো হল শ্যুটিং শিডিউল? সূত্রের খবর, ছবির প্রথম দফার শ্যুটিংয়ের কাজ সারার কথা ছিল লন্ডন শহর জুড়ে। এবং লন্ডন সহ বাকি পৃথিবী যেহেতু সদ্য করোনা অতিমারীর পর মেপেঝুপে ধীরে ধীরে সব 'বন্ধ দরজা' খোলা শুরু করেছে তাই পরিচালকের মনে হয়েছে এখনই শ্যুটিং শুরু করলে হয়ত বা কিছুটা হলেও ঝুঁকি থেকে যাবে। তাই আরও কয়েকটা দিন ভালো করে পর্যবেক্ষণ করে গোটা শ্যুটিং ইউনিট নিয়ে 'রানির দেশ'-এ উড়ে যেতে চান তিনি। তাই যেমন ভাবা তেমন কাজ। শেষ পাওয়া খবরে জানা গেছে, পরিবেশ আরও একটু শান্ত হলে, করোনার প্রকোপ আরও একটু কমার পর তবেই আগামী কয়েক মাস পর শুরু হবে 'আপনে ২' এর শ্যুটিং। 

'আপনে ২'-তে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে সানি-পুত্র করণ দেওল-কে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'আপনে ২'-তে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে সানি-পুত্র করণ দেওল-কে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রসঙ্গত, এই ছবিতে দেখা যাবে সানি-পুত্র তথা বলি-অভিনেতা করণ দেওলকেও। 'আপনে ২'-তে যেহেতু তাঁকে বক্সিং করতে দেখা যাবে তাই গত কয়েক মাস ধরে নিয়ম করে প্রতিদিন বক্সিংয়ের কড়া অনুশীলন করে চলেছেন করণ।

বন্ধ করুন