বাংলা নিউজ > বায়োস্কোপ > মানালি ভ্রমণে ধর্মেন্দ্র-সানি, বাবা-ছেলের একান্ত আপন মুহূর্তে চোখ ভিজল নেটপাড়ার
মানালিতে জমিয়ে ছুটি কাটাচ্ছেন ধর্মেন্দ্র এবং সানি দেওল। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
মানালিতে জমিয়ে ছুটি কাটাচ্ছেন ধর্মেন্দ্র এবং সানি দেওল। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

মানালি ভ্রমণে ধর্মেন্দ্র-সানি, বাবা-ছেলের একান্ত আপন মুহূর্তে চোখ ভিজল নেটপাড়ার

  • সম্প্রতি, বাবাকে নিয়ে হিমাচল প্রদেশের মানালিতে ছুটি কাটাতে গেছেন সানি দেওল।ছেলের সঙ্গে সেখানে মনের আনন্দে জমিয়ে ছুটি কাটাচ্ছেন ধর্মেন্দ্র।

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র এবং তাঁর বড় ছেলে সানি দেওলের সম্পর্কের জমাট রসায়নের কথা কারও অজানা নয়। রিল হোক কিংবা রিয়েল বাবার অত্যন্ত কাছের সানি। আর বড় ছেলেকেও চোখে হারান 'ধরম জী'। সম্প্রতি, বাবাকে নিয়ে হিমাচল প্রদেশের মানালিতে ছুটি কাটাতে গেছেন এই অভিনেতা-রাজনীতিবিদ। ছেলের সঙ্গে যে সেখানে মনের আনন্দে জমিয়ে ছুটি কাটাচ্ছেন ধর্মেন্দ্র, তার হাতেগরম প্রমাণ এই বর্ষীয়ান অভিনেতার টুইট করা একটি ভিডিয়ো। আর সেই ভিডিয়োতে বাবা-ছেলের একান্ত আপন মুহূর্ত কাটাতে দেখে মন ভিজেছে নেটপাড়ার।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে রাস্তার এক ধরে পা ছড়িয়ে বসে রয়েছেন 'শোলে'-এর 'বীরু'। তাঁকে পিছন থেকে সস্নেহে শক্ত করে হারিয়ে ধরে রয়েছেন সানি। পরম মমতায় বাবার মিথ্যে মাথা রেখে চুম্বনও আঁকলেন তিনি। এরপর ক্যামেরা প্যান হয়ে ঘুরে যাচ্ছে চারপাশে পাহাড় ও জঙ্গল ঘেরা সেই জায়গার ওপর। দূরে দেখা যাচ্ছে বয়ে যাওয়া একলা পাহাড়ি নদীও। মাঝে সানিও হাত তুলে কিছু একটা দেখাতে চাইলে মন দিয়ে সেদিকে একমনে দেখলেন ধর্মেন্দ্র। ভিডিয়োর একেবারে শেষে নিজের চিরাচরিত ভঙ্গিতে ভক্তদের 'ফ্লায়িং কিস' ছুঁড়ে দিয়ে তাঁদের ধন্যবাদও জানাতে ভোলেননি তিনি। এরপর ভিডিয়োর ক্যাপশনে সানির উদ্দেশে ধন্যবাদ জানিয়ে ধর্মেন্দ্র লিখেছেন হিমাচল প্রদেশের মানালিতে ছুটি কাটাতে এসে তাঁর যারপরনাই ভালো লাগছে।

নেটিজেনরাও বাবা-ছেলের এই রসায়ন দেখে মুগ্ধ। পোস্টের কমেন্ট বক্সে কেউ যেমন বলেছেন, 'ফিল্ম ইন্ডাস্ট্রিতে দক্ষ অভিনেতার পাশাপাশি একজন আদর্শ সন্তান হিসেবে নিজের কর্তব্য পালন করে চলছেন সানি'। আবার অন্য একজন লিখেছেন, 'সব পিতা-পুত্রের জুটি যেন আপনাদের মতো অসম্ভব সুন্দর হয়'।নজর কেড়েছে আরও এক ফ্যানের কথা, ' সব পিতা-পুত্রের জুটির আপনাদের দেখে শেখা উচিত। সাবধানে থাকবেন, সুস্থ থাকুন আপনারা'।

উল্লেখ্য, 'আপনে ২' ছবির মাধ্যমে ফের একবার বলিউডে কামব্যাক করতে চলেছেন সানি। অনিল শর্মার পরিচালনায় এই ছবিতে বাবা ধর্মেন্দ্র ও ছোট ভাই ববির পাশাপাশি দেখা যাবে তাঁর ছেলে করণ দেওলকেও।

 

বন্ধ করুন