বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার মৃত্যুশোক বুকে চেপে ক্যাঙারু বধ, সিরাজকে নিয়ে গর্বিত ধর্মেন্দ্র
ভারতীয় পেসারকে নিয়ে আবেগঘন পোস্ট ধর্মেন্দ্রর
ভারতীয় পেসারকে নিয়ে আবেগঘন পোস্ট ধর্মেন্দ্রর

বাবার মৃত্যুশোক বুকে চেপে ক্যাঙারু বধ, সিরাজকে নিয়ে গর্বিত ধর্মেন্দ্র

  • অস্ট্রেলিয়া সফরের মাঝেই বাবাকে হারিয়েছেন। ভারতীয় পেশারের জন্য আবেগঘন বার্তা অভিনেতা ধর্মেন্দ্রর।

অস্ট্রেলিয়া সফরের মাঝেই দুঃসংবাদ পান ক্রিকেটার মহম্মদ সিরাজ, আর ইহোলোকে নেই বাবা। বোর্ডের অনুমতি মিলেছিল তবে মায়ের কথায়  বাবার শেষ ইচ্ছেপূরণের জন্য অস্ট্রেলিয়ায় দেশের হয়ে দায়িত্ব পালনের সিদ্ধান্ত নেন সিরাজ। শেষ বার স্বচক্ষে বাবাকে দেখা হয়নি। কারণ তিনি বিশ্বাস করেন ‘দ্য শো মাস্ট গো অন..’ আর তরুণ ক্রিকেটারের এই সাহসী মনোভাবকে কুর্নিশ জানিয়েছেন, অভিনেতা ধর্মেন্দ্র। 

সফর শেষ করে, জয়ের তাজ নিয়ে দেশে ফিরে এসেই এয়ারপোর্ট থেকে বাবার সমাধিস্থলে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ভারতীয় ক্রিকেটার। সেই ছবি সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়। তাঁর সেই ছবি দেখে আবেগঘন পোস্ট করেন বলিউডের প্রবীন অভিনেতা ধর্মেন্দ্র।

টুইটারে ভারতীয় ক্রিকেটারের ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘সিরাজ, তোমার জন্য গর্ববোধ করি। ভালবাসি তোমাকে। বাবার মৃত্যুসংবাদ বুকে চেপে রেখে দেশের সম্মানের জন্য খেলেছ তুমি। বিদেশ থেকে ফেরার আগে দেশকে জিতিয়ে ফিরেছ। তাই যখন গতকাল তোমার বাবার সমাধিস্থলে তোমাকে কান্নায় ভেঙে পড়তে দেখলাম, আমার মনটা কেমন একটা ভারাক্রান্ত হয়ে গেল। কামনা করি, ওনার জন্নত লাভ হোক’।

প্রবীন অভিনেতার ভক্তদের ভারতীয় ক্রিকেটার সম্পর্কে টুইটারে সহমর্মিতা প্রকাশ করতে দেখা যায়। অভিনেতার ভক্তদেরও আবেগঘন কমেন্ট করতে দেখা যায় সেখানে।

অস্ট্রেলিয়া সফরে দেশের হয়ে টেস্ট ক্রিকেটে হাতেখড়ি হয় সিরাজের। দুরন্ত বোলিং করে দলকে সিরিজ জিততে সাহায্য করেন সিরাজ। বাবার স্বপ্ন পূরণ করে দেশে ফিরেছেন তরুণ ক্রিকেটার। সিরাজ জানিয়েছিলেন, তাঁকে টেস্ট ক্রিকেটে খেলতে দেখা তাঁর বাবার স্বপ্ন ছিল। বৃহস্পতিবার ভারতীয় পেসারকে তাঁর প্রয়াত বাবার সমাধিস্থলে শ্রদ্ধাজ্ঞাপন করতে দেখা যায়। 

বন্ধ করুন