বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষের পথে ‘ধ্রুবতারা’! মন খারাপ শেষদিনের শ্যুটিং-এ, পরের কী প্ল্যান শ্যামৌপ্তির?
শ্যামৌপ্তি মুদলি
শ্যামৌপ্তি মুদলি

শেষের পথে ‘ধ্রুবতারা’! মন খারাপ শেষদিনের শ্যুটিং-এ, পরের কী প্ল্যান শ্যামৌপ্তির?

  • বৃহস্পতিবার শেষ হল ‘ধ্রুবতারা’র শ্যুটিং।

শেষ হল স্টার জলসার ‘ধ্রুবতারা’ ধারাবাহিকের শ্যুটিং। বৃহস্পতিবার ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং করেন কলাকুশলীরা। এদিন ফ্লোরে আনন্দের আবহের পাশাপাশি ছিল শেষদিনের শ্যুটিংয়ের এক থমথমে পরিবেশ। এদিন ফ্লোর থেকে ইনস্টাগ্রাম লাইভ করেছিলেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি।

ইনস্টাগ্রামে সেই লাইভ ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘ধ্রুবতারা-র শেষ দিনের শ্যুটিং। এই প্রজেক্টের অনেকটা জুড়ে ছিল এমন অনেক মানুষ এই লাইভে উপস্থিত থাকতে পারেনি। আমার কাছে ‘ধ্রুবতারা’ প্রজেক্টটা আমার জীবনের একটা টার্নিং পয়েন্ট। বেশি কিছু বলব না। শুধু বলতে চাই এত সাপোর্ট আর ভালবাসা দেওয়ার জন্য অনেক ভালবাসা'।

অ্যামিটি ইউনিভার্সিটির ছাত্রী শ্যামৌপ্তি। সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করছে সে। এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে প্রধান চরিত্রে অভিনয় দেখা গিয়েছিল তাঁকে। এরপরই বিগত এক বছর ধরে ‘তারা’র চরিত্রে তাঁকে দেখছে দর্শক। অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশুনোকেও চালিয়ে গিয়েছেন তিনি।

পড়াশোনাকেই নিজের প্রথম প্রায়োরিটি রাখতে চান শ্যামৌপ্তি। তাই কিছুদিন অভিনয় থেকে ব্রেক, অ্যাপ্লায়েড সাইকোলজি নিয়ে পড়ার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে নিজেকে গ্রুম করে অন্য ধরণের চরিত্রে অভিনয় করার ইচ্ছে রয়েছে তাঁর। 

 

 

বন্ধ করুন