বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhrubo sarkar: 'সোম'দার স্বভাব আর বদলালো না'! ‘পিলু’তে গিয়েও সেই এক কাণ্ড ঘটালো ধ্রুব সরকার
মিলে গেল মিঠাই-পিলু, সৌজন্যে ধ্রুব 

Dhrubo sarkar: 'সোম'দার স্বভাব আর বদলালো না'! ‘পিলু’তে গিয়েও সেই এক কাণ্ড ঘটালো ধ্রুব সরকার

  • মিঠাই খ্যাত ধ্রুব সরকারকে আপতত দেখা যাচ্ছে জি বাংলার অপর সিরিয়াল ‘পিলু’তে। পুরোদস্তুর খল চরিত্রে অভিনয় করছে ধ্রুব। এবার রঞ্জার সঙ্গে দুম করে বিয়ে করে নিল সে। 

কথায় আছে ‘ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে’, আর মিঠাই ভক্তরা বলছে ‘সোমদা যেখানেই যায় হঠাত্ বিয়ে করে’। হ্যাঁ, অভিনেতা ধ্রুব সরকার দিন কয়েক আগেই এন্ট্রি নিয়েছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে। গৌরব-মেঘা অভিনীত এই সিরিয়ালের মোড় ঘুরিয়েছে নতুন চরিত্রের আগমন। সিরিয়ালে মল্লার-এর চরিত্রে অভিনয় করছেন ধ্রুব। আর সেখানে এন্ট্রি নেওয়ার দিন কয়েকের মধ্যেই রঞ্জার সঙ্গে দুম করে বিয়ে ফেলল সে।

লক্ষ্মী পুজোর সময় হঠাৎ করে তোর্সাকে বিয়ে করে মোদক পরিবারে ঢুকেছিল সোমদা, যদিও তোর্সাকে ভালোবেসেই বিয়েটা করেছিল সোম। কিন্তু এইবার সম্পূর্ণরূপে নিজের স্বার্থসিদ্ধির জন্যই রঞ্জাকে বিয়ে করলল মল্লার। ঋজুলার সব সম্পত্তি নিজের নামে করে নিয়েই বিয়েটা সারল সে। এবার বড় ম্যাডামের প্রাণের প্রিয় মেয়েকেও নিজের করে নিয়েছে সে। মিঠাই ও পিলু ধারাবাহিকের প্রোমো-র থাম্বনেইল পাশাপাশি দিয়ে এবার তুলনা টানছেন নেটিজেনরা। তাঁদের মত, ‘ধ্রুব সরকারের স্বভাব আর বদলাবে না’।

এমনকীতে ‘মিঠাই’-এর সুবাদে সোম ওরফে ধ্রুব সরকারের জনপ্রিয়তা তুঙ্গে। পিলু-তে পুরোদস্তুর খল চরিত্রে রয়েছেন ধ্রুব। গুরুজি আদিত্য নারায়ণের চিরশত্রু অর্থাৎ আমিরের বাবার পাঠানো বসু মল্লিক পরিবারের সদস্য মল্লার। পিলু-কে জব্দ করতে গিয়ে ঋজুলা আর রঞ্জা অন্ধের মতো বিশ্বাস করছে মল্লারকে। সেই সুযোগ নিয়ে সুরমন্ডলের সমস্ত সম্পত্তি হাতিয়ে নিয়েছে মল্লার। ‘পিলু’র নতুন প্রোমোতে সেই ঝলক দেখা গিয়েছে।

তুলনা চলছে জোরদার
তুলনা চলছে জোরদার

পাশাপাশি দেখা যাচ্ছে, বিয়ের মন্ডপে বসে রয়েছে মল্লার আর রঞ্জা, পিলু সবার সামনে সত্যিটা ফাঁস করলেও সবটা মেনে নিয়ে বড্ড দেরি হয়ে গিয়েছে বলে রঞ্জার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন মল্লার।

বন্ধ করুন