বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhruv Rathee: ভোট মিটতেই ভক্তদের সুখবর দিলেন ধ্রুব রাঠি, আনন্দে মাতলেন ভক্তরা

Dhruv Rathee: ভোট মিটতেই ভক্তদের সুখবর দিলেন ধ্রুব রাঠি, আনন্দে মাতলেন ভক্তরা

ভোট মিটতেই ভক্তদের সুখবর দিলেন ধ্রুব রাঠি

Dhruv Rathee Baby: বাবা হতে চলেছেন জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠি। এদিন সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন তাঁদের আসার খবর।

জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠি বাবা হতে চলেছেন। তাঁর এবং তাঁর স্ত্রী জুলি এলবিআরের সংসারে নতুন সদস্য আসতে চলেছে শীঘ্রই। এদিন সেই কথাই তাঁরা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে জানালেন। ধ্রুব এদিন একটি আদুরে পোস্ট লেখেন তাঁদের হবু সন্তানের কথা। কবে ভূমিষ্ট হবে সে?

আরও পড়ুন: 'OTP চাইছে, তারপরই...' রণজয়ের পর এবার সাইবার শিকারীদের ফাঁদে পড়তে যাচ্ছিলেন রাহুল! সতর্ক করে কী লিখলেন?

আরও পড়ুন: 'এই মানুষটার অবদান আমার জীবনে অতুলনীয়...' মধুচন্দ্রিমা থেকে ফিরে কাঞ্চন নয়, কার প্রশংসায় ভাসলেন শ্রীময়ী?

বাবা হতে চলেছেন ধ্রুব রাঠি

ভোট মিটতেই সুখবর দিলেন ইউটউবার ধ্রুব রাঠি। এদিন তিনি এবং তাঁর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান ছোট রাঠি আসছে, তাও সেপ্টেম্বর মাসেই। এই পোস্টে তাঁরা দুজন মিলে যৌথভাবে মোট তিনটি ছবি পোস্ট করেছেন।

আরও পড়ুন: প্রিওয়েডিংয়ের পর এবার অনন্ত - রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া, সঙ্গে থাকছেন বলিউডের আর কোন গায়করা?

ধ্রুবরা যে পোস্টটি শেয়ার করেছেন সেখানে প্রথম ছবিতে দেখা যাচ্ছে জুলি তাঁর পেটে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। তাঁর পরনে রয়েছে সুন্দর বডিকন ড্রেস। ধ্রুবও তাঁর পাশে দাঁড়িয়ে আছেন হাসিমুখে। দ্বিতীয় ছবিতেও তাঁদের হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে। এবং শেষ ছবিতে জুলি ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন।

কেবল ইনস্টাগ্রাম নয়, এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানেও একটি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন ধ্রুব রাঠি। ইতিমধ্যেই ৩০ লাখের বেশি লাইক পেয়েছে তাঁর এই পোস্ট।

আরও পড়ুন: ঋষি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কই আদর্শ বাবা হয়ে উঠতে রণবীরকে সাহায্য করেছে! পিতৃত্ব নিয়ে কী বললেন হবু 'রাম'?

আরও পড়ুন: আলিবাগের স্বপ্নের বাড়ি ঘুরিয়ে দেখালেন বিরাট, ১২ মাসের সফর তুলে ধরলেন ভিডিয়োতে, দেখুন

কে কী বলছেন?

এক ব্যক্তি তাঁর এই পোস্টে লেখেন, 'দারুণ খবর ধ্রুব। অনেক শুভেচ্ছা রইল তোমাদের জন্য।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'অনেক অনেক শুভেচ্ছা।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'তোমাদের জন্য খুব খুশি আমরা।'

প্রসঙ্গত ২০২১ সালে জুলির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ধ্রুব রাঠি। প্রথমে ভিয়েনায় ক্রিশ্চান মতে বিয়ে করেন। পরে আবার হিন্দু মতেও সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার ডিগ্রি দিয়ে কী হবে! টায়ার পাংচার সারানোর দোকান খুলুন, পরামর্শ বিজেপি বিধায়কের রবি কিষানকে সন্তানের বাবা বলে দাবি করেও কেস তুলে নিলেন মহিলা! কী জানালেন কোর্টকে আম্বানির রিসেপশনে গেলেন না ঐশ্বর্য! অভিষেক আসবেন? মালা বদল সেরেই ঋতুপর্ণা-প্রসেনজিতের গানে নাচ 'নতুন কনে' সোহিনীর ইনস্টাগ্রাম রিল নিয়ে পুলিশে অভিযোগ দায়ের, ঠেলায় পড়ে ক্ষমা চাইলেন হরভজন সিং দশম শ্রেণি পাশ নূন্যতম যোগ্যতা, নেই পরীক্ষা!GDS 2024-এ নিয়োগের রেজিস্ট্রেশন শুরু এবার উল্টো রথযাত্রায় বিরল সংযোগ, ৪ রাশির খুলবে কপাল, বাড়বে আয়, হবে আর্থিক লাভ

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.