বাংলা নিউজ > বায়োস্কোপ > লং ড্রাইভে গেল ‘ধুলোকণা’র ‘চান্দ্রেয়ী’ অনিন্দিতা! সঙ্গীকে দেখে চমকে গেল সকলে
কাকে নিয়ে লং ড্রাইভে গেলেন অনিন্দিতা?
কাকে নিয়ে লং ড্রাইভে গেলেন অনিন্দিতা?

লং ড্রাইভে গেল ‘ধুলোকণা’র ‘চান্দ্রেয়ী’ অনিন্দিতা! সঙ্গীকে দেখে চমকে গেল সকলে

  • ছুটির দিনে সব থেকে কাছের সঙ্গীকে নিয়েই বেরিয়ে পড়ল অনিন্দিতা। 

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ধুলোকণা’র চান্দ্রেয়ীর সঙ্গে দর্শকরা কমবেশি পরিচিত। যেভাবে সে ফুলঝুরির সঙ্গে কথায় কথায় ঝামেলা করে তা মোটেও পছন্দ নয় কারও। তবে, এবার চান্দ্রেয়ী ওরফে অনিন্দিতা রায়চৌধুরীর দেখা মিলল একদম অন্য মেজাজে। প্রথমে তো নিজের চোখকেই বিশ্বাস করতে পারেনি নেটপাড়া। এ কাকে নিয়ে লং ড্রাইভে গেলেন তিনি? চান্দ্রেয়ীর লুক থেকে বেরিয়ে একদম অন্য মেজাজে ধরা দিলেন তিনি। 

যাঁরা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তাঁরা ভালো করেই জানেন অনিন্দিতার পোষ্য প্রেমের কথা। রবিবার ছুটির দিনে তাঁদের নিয়েই ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। অভিনেত্রীর শেয়ার করা রিল ভিডিওতে দেখা যাচ্ছে ড্রাইভিং সিটে বসে রয়েছেন অনিন্দিতা। আর পিছনে তাঁর দুই পোষ্য। যা বেশ মনে ধরেছে সকলের। নিমেষে লাইক আর কমেন্টে ভাইরাল হয়েছে সেই পোস্ট।

বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’য় অভিনয় করছেন অনিন্দিতা। সঙ্গে ‘দেশের মাটি’ ধারাবাহিকে তিনি রয়েছেন নোয়ার মায়ের চরিত্রে। মার্জিত সাজ, সুন্দর শাড়ি, লম্বা বেনুনির চান্দ্রেয়ী দেখতে যেমনই লাগুক, স্বভাব কিন্তু তিতো। বাড়ির লোকের সঙ্গে মোটেই ভালো ব্যবহার করেন না তিনি। আর ফুলঝুরি তো তাঁর চক্ষুশূল। প্রসঙ্গত, টেলিভিশন থেকে একটা লম্বা বিরতি নিয়ে ফের একবার ফুলঝুরির চরিত্র দিয়েই ফিরেছেন মানালি মনীষা দে। যদিও অফস্ক্রিন দু'জনের বনিবনা হয় না, তবে অফস্ক্রিন খুব ভালো বন্ধু মানালী ও অনিন্দিতা। সেটেও দু'জনকে সবসময় খোশ গল্পে মেতে থাকতে দেখা যায়।

বন্ধ করুন