বাংলা নিউজ > বায়োস্কোপ > Star Jalsha Parivaar Award: ধুলোকণা’র মিনি দিদি ভোট চাইছেন বিহান-খুকুমণির জন্য, বিরক্ত লালন-ফুলঝুরির ভক্তরা
খুকু-বিহানের জন্য ভোট চেয়ে ট্রোলড প্রীতি। 

Star Jalsha Parivaar Award: ধুলোকণা’র মিনি দিদি ভোট চাইছেন বিহান-খুকুমণির জন্য, বিরক্ত লালন-ফুলঝুরির ভক্তরা

  • Star Jalsha Parivaar Award: বর বিহানের জন্য ভোট চাইতে গিয়েই সমালোচনার মুখে পড়তে হল তাঁকে। 

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের পর আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। আপাতত তাঁর জন্য দর্শকদের কাছ থেকে ভোট চাওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভোট চাওয়ার কাজে অংশ নিয়েই ট্রোলড হলেন ‘ধুলোকণা’ ধারাবাহিকের মিনি দিদি ওরফে প্রীতি বিশ্বাস।

সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে ‘খুকুমণি হোম ডেলিভারি’র একটি পোস্টার শেয়ার করে প্রীতি লিখেছেন, ‘ভোট পর বিহান-খুকুমণি জুটি’। ভাবছেন কেসটা কী? শেয়ার করায় ভুল হয়েছে? আজ্ঞে না! খুকুমণি-র বিহান আসলে প্রীতির বর। তাই বর যাতে অ্যাওয়ার্ড পায় সেদিকেই বেশি নজর তাঁর।

নিজের এই পোস্টের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড প্রীতি। নেটিজেনরা চটেছেন কীভাবে কেউ নিজের ধারাবাহিকের জুটি লালন-ফুলঝুড়িকে ছেড়ে এরকমটা করতে পারেন। কেউ কেউ তাঁকে উপদেশ দিয়েছেন স্বামীপ্রীতি না দেখিয়ে তিনি নযেন কাজের প্রতি আরেকটু ফোকাসড হন। এক ভক্ত লিখেছেন, ‘মিনি পাগলি নিজের সিরিয়ালের জন্য ভোট না চেয়ে নিজের পাগল বর আর চেল্লানোমণির জন্য ভোট চাইছে’।

সমালোচনার শিকার হলেন প্রীতি।
সমালোচনার শিকার হলেন প্রীতি।

প্রসঙ্গত, ২০২১ সালেই শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ আর ‘ধুলোকণা’। তবে টিআরপি রেটিংয়ে অনেকটাই এগিয়ে লালন আর ফুলঝুড়ি। গল্পের মারপ্যাঁচের কারণে দর্শক মনে জায়গা করে নিয়েছে এটি। টিআরপি-র টপ ১০-এও প্রায়ই থাকে। সেদিক দিয়ে দেখতে গেলে ‘খুকুমণি’র মারপিট আর চিৎকারে প্রায়ই বিরক্ত হয় দর্শক। সোশ্যাল মিডিয়ায় খুব ট্রোলিংও হয়।

যদিও পরে নিজের এই পোস্টটি মুছে ফেলেছেন প্রীতি। আপাতত ‘ধুলোকণা’ পরিবারের জন্য ভোট টাইতে ব্যস্ত।

বন্ধ করুন